বাংলা নিউজ > ময়দান > ENG vs IND: ফের বিশ্বকাপের ফর্মে থাকবেন এই ভারতীয় তারকা আশা গাভাস্করের
কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কর (ছবি:গেটি ইমেজ)
কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কর (ছবি:গেটি ইমেজ)

ENG vs IND: ফের বিশ্বকাপের ফর্মে থাকবেন এই ভারতীয় তারকা আশা গাভাস্করের

  • রোহিত শর্মার ব্যাটে ২ বছরের আগেকার স্মৃতি ফিরে আসতে পারে বাইশ গজে।

আসন্ন ভারত ইংল্যান্ডে টেস্টে দেখতে দেখতে মনে পরেই যেতে পারে ২০১৯ সালের কথা। হতেই পারে বিশ্ব ক্রিকেট ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপের অ্যাকশন রিপ্লে দেখতে পারে। ক্রিকেট প্রেমীদের সামনে এমনই ভবিষ্যদ্বাণী করে রাখলেন ক্রিকেটের কিংবদন্তি সুনীল গাভাস্কর। তাঁর মতে রোহিত শর্মার ব্যাটে ২ বছরের আগেকার স্মৃতি ফিরে আসতে পারে বাইশ গজে। আর এটা দেখতে পেলে যে কোনও ক্ষতি নেই সেটাও জানিয়ে রাখলেন সুনীল গাভাস্কর। 

অগস্টের প্রথম সপ্তাহ থেকেই ইংল্যান্ডের মাটিতে ব্রিটিশদের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজে খেলতে নামবে ভারতীয় দল। সেই ম্যাচে মাঠে বল গড়ানোর আগেই ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কর রোহিত শর্মাকে নিয়ে ভবিষ্যদ্বাণী করে রাখলেন। তিনি জানিয়ে রাখলেন ২০১৯ বিশ্বকাপে রোহিত শর্মা ৫টা শতরান করেছিলেন, হতেই পারে দু’বছর পরে আবার পাঁচটা শতরান আসতে পারে রোহিতের ব্যাট থেকে। রোহিতের অভিজ্ঞতা ও রোহিতের ফর্ম দেখে এই কথা জানান কিংবদন্তি ক্রিকেটার।

রোহিত শর্মাকে নিয়ে বলতে গিয়ে সুনীল গাভাস্কর জানান, ‘দুই বছর আগে ইংল্যান্ড বিশ্বকাপে আমরা রোহিত শর্মা পাঁচটা অবিশ্বাস্য শতরান দেখেছি, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনি যে সেঞ্চুরিটি করেছিলেন তা ছিল খুবই কঠিন, শক্ত পিচ এবং ঠান্ডা পরিস্থিতির সঙ্গে তিনি সুন্দরভাবে মানিয়ে নিয়েছিলেন। এখন দু'বছর পরে তিনি আরও বেশি অভিজ্ঞ, তাই তিনি যদি এই সিরিজেও সেই খেলার পুনরাবৃত্তি করেন তা দেখে অবাক হওয়ার কিছু নেই।’ তবে ভক্তরা প্রশ্ন করছেন লাল বল আর সাদা বলের মধ্যে পার্থক্য রয়েছে। এখন দেখার গাভাস্করের কথা কতটা মেলে।

বন্ধ করুন