বাংলা নিউজ > ময়দান > ENG vs IND: রাহুল নাকি গিল, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে ওপেন করবেন কে? উত্তর দিলেন আকাশ চোপড়া
প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া (ছবি:টুইটার)
প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া (ছবি:টুইটার)

ENG vs IND: রাহুল নাকি গিল, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে ওপেন করবেন কে? উত্তর দিলেন আকাশ চোপড়া

  • কেএল রাহুল নাকি শুভমন গিল, ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে ওপেন করবেন কে? ময়াঙ্ক নিয়ে কী ভাবছেন  আকাশ চোপড়া?

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ব্যর্থ হওয়ার পরে কি ইংল্যান্ড সিরিজেও ভারতের একই দল মাঠে নামবে, নাকি দলে দেখা যাবে বেশকিছু পরিবর্তন। শুভমন গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানেরা কি ইংল্যান্ড টেস্টের প্রথম থেকেই খেলবেন। নাকি কেএল রাহুল, ময়াঙ্ক আগরওয়াল ও হনুমা বিহারীর ভাগ্যের চাকা ঘুরবে। ইংল্যান্ড বনাম ভারতের টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে থেকেই এমনই সব প্রশ্ন ঘুরতে শুরু করেছে ক্রিকেট প্রেমীদের মনে। 

সকলের সব প্রশ্নের উত্তর দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া। ইংল্যান্ড সিরিজে ভারতীয় দল নিয়ে তিনি জানালেন, ‘আমার মনে হয় শুভমন গিল নিশ্চিত ভাবে খেলবে। আমার মনে হয় সে নিশ্চই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলবেই। রোহিত শর্মার সঙ্গে শুভমনগিল হলেন সঠিক নির্বাচন।’

কেএল রাহুল নিয়ে বলতে গিয়ে ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া জানান, ‘আমি মনে করিনা যে এই মুহূর্তে দলে কোনও পরিব্রতন হতে পারে। শুরু দিকে দলে পরিবর্তন না হলেও পরের দিকে দলে পরিবর্তন দেখা যেতেই পারে। আমার মনে হয় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যেই একাদশকে খেলতে দেখা গেছে বেশির ভাগ তাদেরকেই দেখা যেতে পারে। এই সিরিজ যেহেতু পাঁচ ম্যাচের হবে তাই পরে মনে হয় কিছু বদল দেখা যেতেই পারে। তৃতীয়-চতুর্থ টেস্টে ম্যাচে কেএল রাহুলকে দেখা যেতেই পারে। যেহেতু অনেক দিন পরে ভারত আবার খেলতে নামবে তাই মনে হয় তারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দলকেই প্রথম টেস্ট ম্যাচে খেলাবে।’ ময়াঙ্ক আগরওয়ালকেও এগিয়ে রাখছেন তিনি। আকাশ চোপড়ার মতে, সিরিজের ম্যাচ যত গড়াবে ততই দলে বদল দেখা যেতে পারে। তবে প্রথম দিকে দলে বেশি বদল দেখা যাবেনা।

বন্ধ করুন