বাংলা নিউজ > ময়দান > ENG vs IND: কেএল রাহুলকে ছাড়াই ইংল্যান্ড সফরে রওনা হল টিম ইন্ডিয়া
ইংল্যান্ড সফরের জন্য রওয়ান হল টিম ইন্ডিয়া (ছবি-বিসিসিআই)

ENG vs IND: কেএল রাহুলকে ছাড়াই ইংল্যান্ড সফরে রওনা হল টিম ইন্ডিয়া

  • ভারতীয় দল যখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ এবং পঞ্চম ম্যাচ খেলার প্রস্তুতি নিচ্ছে, তখনই টিম ইন্ডিয়ার একটি দল ইংল্যান্ড সফরের জন্য উড়ে গেল। আগামী মাসে বার্মিংহামে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের পঞ্চম টেস্ট খেলতে বৃহস্পতিবার সকালে ইংল্যান্ডের উদ্দেশে রওনা হল টিম ইন্ডিয়া।

ভারতীয় দল যখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ এবং পঞ্চম ম্যাচ খেলার প্রস্তুতি নিচ্ছে,তখনই টিম ইন্ডিয়ার একটি দল ইংল্যান্ড সফরের জন্য উড়ে গেল। আগামী মাসে বার্মিংহামে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের পঞ্চম টেস্ট খেলতে বৃহস্পতিবার সকালে ইংল্যান্ডের উদ্দেশে রওনা হল টিম ইন্ডিয়া। বর্তমানে,রোহিত শর্মা ছাড়াও বিরাট কোহলি,জসপ্রীত বুমরাহ, আর অশ্বিন,মহম্মদ শামি, মহম্মদ সিরাজ,শার্দুল ঠাকুর, প্রসিধ কৃষ্ণ,চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী এবং কেএস ভরত ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি খেলে দলের বাকিরাও রওনা হবেন।

বিসিসিআইয়ের এক কর্তা বলেছেন,‘রাহুল এখনও পেশীর স্ট্রেন থেকে সেরে উঠতে পারেননি। সেই কারণেই এই মুহূর্তে ইংল্যান্ডে যাচ্ছেন না রাহুল। তার সুস্থ হতে আরও সময় লাগবে। তার দ্রুত সুস্থ হওয়ার আশা কম। ইংল্যান্ড সফরে যাবে ভারতের দুটি দল। একটি দল ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলবে এবং অন্য দল আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। বিরাট কোহলিদের ইংল্যান্ড উড়ে যাওয়ার ছবি শেয়ার করেছে বিসিসিআই।

রঞ্জি ট্রফির সেমিফাইনালে বাংলা বনাম মধ্যপ্রদেশের তৃতীয় দিনের লাইভ দেখতে এখানে ক্লিক করুন…

বোঝা যাচ্ছে,মাত্র একটি টেস্ট ম্যাচের জন্য নির্বাচকরা রাহুলের জায়গায় অন্য কোনও খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করবেন না। ওই কর্মকর্তা আরও বলেন, 'যদি কোনো ফিটনেস সমস্যা থাকে তবে আপনার কাছে শুভমন গিল আছেন, যিনি অনেক টেস্ট ম্যাচে ওপেন করেছেন। এছাড়া ওপেন করতে পারেন পূজারা। এটি একটি ১৭ সদস্যের দল যেখানে ১৬ জন যাচ্ছেন। তাই কোনও সমস্যা নেই।'

রঞ্জি ট্রফির সেমিফাইনালে বাংলা বনাম মধ্যপ্রদেশের তৃতীয় দিনের লাইভ দেখতে এখানে ক্লিক করুন…

রোহিত শর্মা (অধিনায়ক),কেএল রাহুল (সহ-অধিনায়ক),শুভমান গিল, বিরাট কোহলি,শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারী,চেতেশ্বর পূজারা, ঋষভ পন্ত (ডব্লিউকে),কেএস ভরত (ডব্লিউকে),রবীন্দ্র জাদেজা,রবিচন্দ্রন অশ্বিন,শার্দুল ঠাকুর, মহম্মদ শামি,জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ,উমেশ যাদব, প্রসিধ কৃষ্ণ।

বন্ধ করুন