বাংলা নিউজ > ময়দান > ENG vs IND: দলের সঙ্গে নেট বোলার হয়ে গিয়েও অভিজ্ঞতার ভাণ্ডার পূর্ণ করলেন KKR তারকা
আর্জান নাগওয়াসওয়ালা  ও প্রসিধ কৃষ্ণা (ছবি:বিসিসিআই)
আর্জান নাগওয়াসওয়ালা  ও প্রসিধ কৃষ্ণা (ছবি:বিসিসিআই)

ENG vs IND: দলের সঙ্গে নেট বোলার হয়ে গিয়েও অভিজ্ঞতার ভাণ্ডার পূর্ণ করলেন KKR তারকা

  • বিসিসিআই একটি ভিডিয়ো পোস্ট করেছে, সেখানেই এই দুই তরুণ ক্রিকেটার নিজেদের অভিজ্ঞতার কথা জানালেন।

বর্তমানে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজ খেলতে ইংল্যান্ডে রয়েছে টিম ইন্ডিয়া। দলের সঙ্গে ব্যাকআপ পেসার হিসাবে ইংল্যানেড রয়েছেন আর্জান নাগওয়াসওয়ালা  ও প্রসিধ কৃষ্ণা। দুই তরুণ ক্রিকেটার নিজেদের অভিজ্ঞতার কথা জানালেন। বিসিসিআই একটি ভিডিয়ো পোস্ট করেছে, সেখানেই এই দুই তরুণ ক্রিকেটার নিজেদের অভিজ্ঞতার কথা জানালেন।

গুজরাতের বাঁহাতি পেসার আর্জান নাগওয়াসওয়ালাকে বিরাট কোহলিদের দলের সঙ্গে রাখা হয়েছে। তিনি দলের সঙ্গে থাকতে পেরে দারুন খুশি। প্রতি মুহূর্তে তিনি দল থেকে কতটা শিখতে পারছেন সেই অভিজ্ঞতাই তিনি ভাগ করে নিলেন। সঙ্গে প্রসিধ কৃষ্ণার সঙ্গে তাঁর বন্ধুত্বের গল্পও শোনালেন। আর্জান জানালেন, ‘আমি এখনও পর্যন্ত সিনিয়রদের কাছ থেকে যে শিক্ষা পেয়েছি তা হল, পরিস্থিতি বা সময় যাই হোক না কেন নিজের লক্ষ্যে স্থির থাকতে হবে এবং সেটিকে অনুসরণ করতে হবে। এটি এখন পর্যন্ত খুব ভাল অভিজ্ঞতা। আমি দলের প্রায় সকলের সঙ্গে কথা বলছি। প্রত্যেকেই আমার প্রতি অত্যন্ত নম্র ও বিনয়ী। আমি এখন পর্যন্ত যে অভিজ্ঞতা পেয়েছি তাতে আমি খুশি এবং আমি মনে করি আমি এই অনুভূতিটি বজায় রাখব। আমি প্রতিদিন নিজের কাজে উন্নতি করতে চাই। এই দলের যে ধারাবাহিকতা রয়েছে তার সঙ্গে আমি আমার ফিটনেসের স্তরকে সমান রাখতে চাই। আমি যখন ঘরোয়া ক্রিকেটে ফিরে যাব তখন যেন আমি এক ধাপ এগিয়ে থাকতে পারি।’

প্রসিধ কৃষ্ণা জানান, ‘আমি প্রায় দেড় বছর পর রেড-বলের ক্রিকেট খেলছি। এখানে এসে দেশের সেরাদের বিরুদ্ধে বোলিং করার অভিজ্ঞতার মতো আর কিছুই হয়না। আপনাকে প্রতি দিনই চ্যালেঞ্জ নিতে হবে।’ দুই ক্রিকেটারই নিজেদের সেরাটা নেটে দিয়ে দিচ্ছেন। সিনিয়রদের থেকে অভিজ্ঞতা অর্জন করে দেশে ফিরতে চান দুই তরুণ ক্রিকেটার।

বন্ধ করুন