বাংলা নিউজ > ময়দান > ENG vs NZ: ইংল্যান্ড সিরিজের আগে ঘোর বিপত্তি নিউজিল্যান্ড শিবিরে, করোনা আক্রান্ত দুই ক্রিকেটার ও বোলিং কোচ
নিউজিল্যান্ড শিবিরে করোনা হানা। ছবি- টুইটার (@BLACKCAPS)।

ENG vs NZ: ইংল্যান্ড সিরিজের আগে ঘোর বিপত্তি নিউজিল্যান্ড শিবিরে, করোনা আক্রান্ত দুই ক্রিকেটার ও বোলিং কোচ

  • সাসেক্সের বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচ জারি রাখার সিদ্ধান্ত দু'দলের।

ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজ শুরুর আগেই ঘোর বিপত্তি নিউজিল্যান্ড শিবিরে। করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে চলে গেলেন কিউয়ি শিবিরের তিন সদস্য, যাঁদের মধ্যে দু'জন ক্রিকেটার ও একজন কোচিং স্টাফ রয়েছেন।

ব্রাইটনে করোনা পজিটিভ চিহ্নিত হন নিউজিল্যান্ডের পেসার ব্লেয়ার টিকনার, ব্যাটসম্যান হেনরি নিকোলস ও বোলিং কোচ শেন জুরগেনসেন। শুক্রবার সকালে ব়্যাপিড অ্যান্টিজেন টেস্টে পজিটিভ চিহ্নিত হওয়ার পরেই তিনজনকে হোটেলের রুমে ৫ দিনের জন্য আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়। দলের বাকি সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে তিন সজস্যের করোনা পজিটিভ চিহ্নিত হওয়ার কথা জানানো হয়। সেই সঙ্গে এও জানানো হয় যে, দু'দলের সম্মতিতে সাসেক্সের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ নির্ধারিত সূচি অনুযায়ীই আয়োজিত হবে।

উল্লেখ্য, হোভে শুক্রবার থেকেই সাসেক্সের বিরুদ্ধে চারদিনের অনুশীলন ম্যাচ খেলতে নামছে নিউজিল্যান্ড। বৃষ্টির জন্য ম্যাচ নির্ধারিত সময়ে শুরু করা যায়নি। লাঞ্চের আগে প্রথম দিনের খেলা শুরু করা সম্ভব হবে না বলেও জানিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন:- RCB vs GT: আরসিবি বনাম গুজরাট ম্যাচে দুরন্ত ‘সেঞ্চুরি’ হার্দিক ও হ্যাজেলউডের, চোখ রাখুন মাইলস্টোনে

উল্লেখ্য, ২ জুন থেকে লর্ডসে অনুষ্ঠিত হবে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত ইংল্যান্ড-নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্ট। ১০ জুন থেকে নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে খেলা হবে দ্বিতীয় টেস্ট। ২৩ জুন থেকে লিডসের হেডিংলেতে আয়োজিত হবে সিরিজের তৃতীয় তথা শেষ টেস্ট। সুতরাং, টেস্ট সিরিজের আগেই করোনা আক্রান্ত ক্রিকেটাররা পুনরায় দলের সঙ্গে যোগ দিতে পারবেন।

আরও পড়ুন:- ENG vs NZ: স্টোকসের নেতৃত্বে ইংল্যান্ডের টেস্ট দলে ফিরলেন ব্রড-অ্যান্ডারসন, শিকে ছিঁড়ল না বাটলারের ভাগ্যে

টেস্ট সিরিজের সূচি:-
প্রথম টেস্ট: ২-৬ জুন (লর্ডস, লন্ডন)।
দ্বিতীয় টেস্ট: ১০-১৪ জুন (ট্রেন্ট ব্রিজ, নটিংহ্যাম)।
তৃতীয় টেস্ট: ২৩-২৭ জুন (হেডিংলে, লিডস)।

বন্ধ করুন