বাংলা নিউজ > ময়দান > ENG vs PAK: আবিদের প্রতিরোধ ভেঙে শুরুতেই ম্যাচের রাশ নিজেদের হাতে নিল ইংল্যান্ড

ENG vs PAK: আবিদের প্রতিরোধ ভেঙে শুরুতেই ম্যাচের রাশ নিজেদের হাতে নিল ইংল্যান্ড

লড়াইয়ে ফিরল ইংল্যান্ড। ছবি- টুইটার।

লড়াই চালাচ্ছেন বাবর আজম।

সাউদাম্পটন টেস্টের বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে ম্যাচের রাশ নিজেদের হাতে রাখল ইংল্যান্ড। টসভাগ্য সঙ্গে না দিলেও প্রথম দিনের শেষে মাত্র ১২৬ রানের মধ্যে ৫ উইকেট তুলে নিয়ে ব্রিটিশরা চাপ বাড়াল পাকিস্তানের উপর।

সিরিজের দ্বিতীয় টেস্টে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। ম্যাচের তৃতীয় ওভারেই তারা ওপেনার শান মাসুদের উইকেট হারিয়ে বসে। ১ রান করে মাসুদ জেমস অ্যান্ডারসনের বলে এলবিডব্লিউ হন।

ক্যাপ্টেন আজহার আলিকে সঙ্গে নিয়ে অপর ওপেনার আবিদ আলি প্রাথমিক বিপর্যয় রোধ করার চেষ্টা করেন। যদিও আজহার খুব বেশিক্ষণ লড়াই চালাতে পারেননি। আবিদের সঙ্গে দ্বিতীয় উইকেটের জুটিতে ৭২ রান যোগ করে পাক দলনায়ক আউট হয়ে বসেন। অ্যান্ডারসনের দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরার আগে ২০ রান করেন আজহার।

আবিদ ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করার পর নিজের ইনিংসকে বেশিদূর টেনে নিয়ে যেতে পারেননি। তিনি ৬০ রান করে স্যাম কারানের বলে উইকেট দেন। 

আসাদ শফিক ৫ রান করে স্টুয়ার্ট ব্রডের শিকার হন। ফাওয়াদ আলমকে খাতা খোলার সুযোগ দেননি ক্রিস ওকস। বৃষ্টিতে প্রথম দিনের খেলা শেষ হওয়ার সময় পর্যন্ত উইকেটকিপার মহম্মদ রিজওয়ানকে সঙ্গে নিয়ে লড়াই চালিয়ে যান বাবর আজম। আপাতত রিজওয়ান ৪ ও বাবর ২৫ রান করে অপরাজিত রয়েছেন।

সংক্ষিপ্ত স্কোর:- পাকিস্তান প্রথম ইনিংস ১২৬/৫ (প্রথম দিনের শেষে)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আজ বিবেকান্দ রকে ৪৫ ঘণ্টার ধ্যানে বসবেন মোদী, কন্যাকুমারী সৈকতে 'নো এন্ট্রি' ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ ‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের! নেটপাড়া খচে লাল, বউমার সঙ্গে ঠিক কী করলেন বিগ বি

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.