বাংলা নিউজ > ময়দান > ENG vs PAK: ক্রাউলি-বাটলার যুগলবন্দিতে রানের পাহাড়ে ইংল্যান্ড, কোণঠাসা পাকিস্তান

ENG vs PAK: ক্রাউলি-বাটলার যুগলবন্দিতে রানের পাহাড়ে ইংল্যান্ড, কোণঠাসা পাকিস্তান

স্পিরিট অফ ক্রিকেট: স্টাম্প আউট করার পর ক্রাউলিকে ডাবল সেঞ্চুরির জন্য অভিনন্দন জানাচ্ছেন পাক উইকেটকিপার। ছবি- টুইটার।

ব্যক্তিগত মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে অ্যান্ডারসন।

একই সঙ্গে তিনটি টুকরো ছবি ধরা পড়ল সাউদাম্পটনে। ইংল্যান্ড-পাকিস্তান তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে অনবদ্য ব্যাটিং, দুরন্ত বোলিং এবং স্পিরিট অফ ক্রিকেটের আদর্শ নমুনা দেখা গেল পর্যায়ক্রমে।

প্রথমত, জ্যাক ক্রাউলি কেরিয়ারের প্রথম টেস্ট শতরানকেই ডাবল সেঞ্চুরিতে টেনে নিয়ে গেলেন। প্রথম দিনের শেষে ক্রাউলি অপরাজিত ছিলেন ১৭১ রানে। দ্বিতীয় দিনে তিনি আউট হন ব্যক্তিগত ২৬৭ রানের মাথায়। তিনি ৩৪টি চার ও ১টি ছক্কা মারেন।

জোস বাটলার শেষমেশ ১৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৫২ রান করে সজঘরে ফেরেন। ইংল্যান্ড ৮ উইকেটে ৫৮৩ রান তুলে প্রথম ইনিংসের সমাপ্তি ঘোষণা করে।

দ্বিতীয়ত, পাক ক্রিকেটারদের তরফে বিরল সৌজন্য দেখানো হয় ক্রাউলি আউট হওয়ার পর। আসাদ শফিকের বলে স্টাম্প আউট করার পর পাক উইকেটকিপার মহম্মদ রিজওয়ান এগিয়ে এসে ক্রাউলিকে দুরন্ত ইনিংসের জন্য অভিনন্দন জানান। ফেরার পথে শাহীন আফ্রিদি, নাশিম শাহরাও ক্রাউলিকে অভিনন্দন জানান।

তৃতীয়ত, জেমস অ্যান্ডারসনের দুরন্ত বোলিংয়ের সামনে পাকিস্তান ইনিংসের শুরুতেই পর পর উইকেট খুইয়ে চাপে পড়ে যায়। পালটা ব্যাট করতে নামা পাকিস্তান দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৩ উইকেট হারিয়ে ২৪ রান তুলেছে। তিনটি উইকেটই নিয়েছেন অ্যান্ডারসন। তিনি আর ৪টি উইকেট নিলেই প্রথম পেসার হিসেবে ৬০০ উইকেটের অনন্য মাইলস্টোনে পৌঁছে যাবেন।

সংক্ষিপ্ত স্কোর:- ইংল্যান্ড প্রথম ইনিংস: ৫৮৩/৮ ডিক্লেয়ার, পাকিস্তান প্রথম ইনিংস: ২৪/৩ (দ্বিতীয় দিনের শেষে)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘৯ই মে আমাদের বিয়ে…’, আদৃতেই বাঁধা পড়ছেন কৌশাম্বি! নিজের মুখে জানালেন ‘দিদিয়া’ 'এবার ভোট ভয়ঙ্কর!… বাঙালি হিন্দু আর মুসলিম এক হলে…' অসমে নয়া অঙ্ক বললেন মমতা ইস্তেহার প্রকাশ করল তৃণমূল কংগ্রেস, ‘‌দিদির ১০টি শপথ’‌ পূরণ সরকার গড়েই রামনবমীর মিছিলে বিজেপি নেতাদের হাতে তরোয়াল, সাফাই দিয়ে বলল দুর্গাপুজোয় তো… আমফানের ঝড়ে ১৫ মিনিটে প্রেম, ৩ বার পালিয়ে বিয়ে! রাজ-টিয়ার গল্পে হেসে খুন রচনা ভারতের বিরুদ্ধে T20 সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, সুযোগ পেলেন ১৫ বছরের হাবিবা ডায়েট কোথায় কী! লুকিয়ে গপগপিয়ে ফুচকা খাচ্ছেন ভিকি কৌশল ফুটবলারদের ছুটি বাতিল,শুক্রবার থেকেই ISL ট্রফি জয়ের প্রস্তুতিতে নেমে পড়বে বাগান তথাগতর সঙ্গে সহবাসের চর্চা! ‘আমার ঘুম, গোপনীয়তা সব কেড়েছে’, ফাঁস করলেন বিবৃতি দাউদাউ করে জ্বলছে কোটি টাকার ল্যাম্বরগিনি, দেনা শোধ না করায় বড় শাস্তি মালিককে

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.