বাংলা নিউজ > ময়দান > ১০টি ছক্কায় মাত্র ৩৭ বলে ১০৬ রান, মইন-বেয়ারস্টো জুটির মারকাটারি ব্যাটিংয়ের ভিডিয়ো দেখুন

১০টি ছক্কায় মাত্র ৩৭ বলে ১০৬ রান, মইন-বেয়ারস্টো জুটির মারকাটারি ব্যাটিংয়ের ভিডিয়ো দেখুন

ব্যাট হাতে তাণ্ডব চালান জনি বেয়ারস্ট ও মইন আলি। ছবি- এএফপি (AFP)

মাত্র ১৬ বলে হাফ-সেঞ্চুরি করে ইংল্যান্ডের হয়ে সর্বকালীন রেকর্ড গড়েন মইন আলি।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ইংল্যান্ড ইনিংসের ১১.৬ ওভারে ডেভিড মালান আউট হলে ব্যাট হাতে ক্রিজে আসেন মইন আলি। ইংল্যান্ডের স্কোর তখন ৩ উইকেটে ১১২ রান। জনি বেয়ারস্টো তখন ২৭ বলে ৩৬ রান করে অপরাজিত ছিলেন। বেয়ারস্টোর সঙ্গে ক্রিজে যোগ দিয়েই ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালাতে শুরু করেন মইন।

ইনিংসের ১৭.৫ ওভারে আউট হয়ে মাঠ ছাড়ার সময় মইনের নামের পাশে যোগ হয় ৫২ রান। ২টি চার ও ৬টি ছক্কার সাহায্যে মাত্র ১৮ বলে এই রান সংগ্রহ করেন তিনি। ১৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন মইন। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ইংল্যান্ডের হয়ে দ্রুততম হাফ-সেঞ্চুরি করার রেকর্ড গড়েন তিনি।

মইন সাজঘরে ফেরার সময়ে ইংল্যান্ডের স্কোর ৪ উইকেটে ২১৮। বেয়ারস্টো ব্যাট করছিলেন ৪৬ বলে ৮২ রান করে। সুতরাং চতুর্থ উইকেটে মইন-বেয়ারস্টোর জুটিতে ১০৬ রান সংগ্রহ করে ইংল্যান্ড, যাতে জনির অবদান ১৯ বলে ৪৬ রান। ২টি নো-বল মিলিয়ে মাত্র ৩৭ বলে ৪টি চার ও ১০টি ছক্কার সাহায্যে এই ১০৬ রান তোলে ইংল্যান্ড।

আরও পড়ুন:- ম্যাচ ভেস্তে যাওয়ায় শতরান হাতছাড়া, বেঙ্গসরকারের মতোই দুর্ভাগ্যের শিকার ডি'কক

বোঝাই যাচ্ছে যে, ১২ থেকে ১৮ ওভারের মধ্যে মইন আলি ও জনি বেয়ারস্টো ব্যাট হাতে কেমন ধ্বংসাত্মক মেজাজে ধরা দেন। সঙ্গত কারণেই ইসিবি মইন-বেয়ারস্টো জুটির এমন তাণ্ডবলীলার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।

উল্লেখ্য, সিরিজের প্রথম টি-২০ ম্যাচে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড ৬ উইকেটে ২৩৪ রান তোলে। জনি বেয়ারস্টো ৯০, মইন আলি ৫২, ডেভিড মালান ৪৩ ও জোস বাটলার ২২ রান করেন। দক্ষিণ আফ্রিকার হয়ে ৩৯ রানের বিনিময়ে একাই ৫টি উইকেট নেন লুঙ্গি এনগিদি।

আরও পড়ুন:- ENG vs SA: ঘরের মাঠে সবচেয়ে বেশি রান ইংল্যান্ডের, দ্রুততম ৫০ মইনের

পালটা ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৯৩ রানে আটকে যায়। ত্রিস্তান স্টাবস ২টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৭২ রান করেন। এছাড়া রীজা হেনড্রিক্স ৫৭, এনরিখ ক্লাসেন ২০ ও ফেলুকওয়াও ২২ রান করেন। রিচার্ড গ্লিসন ৩টি এবং রীস টপলি ও আদিল রশিদ ২টি করে উইকেট দখল করেন। ১টি উইকেট নিয়েছেন মইন আলি।

৪১ রানের জয়ে ইংল্যান্ড ৩ ম্যাচের টি-২০ সিরিজে ১-০ এগিয়ে যায়। ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দিয়ে ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন মইন আলি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.