বাংলা নিউজ > ময়দান > ENG vs SA: ধোনির স্টাইলে মার্করামকে বিদ্যুৎ গতিতে রান-আউট করলেন বাটলার, ভিডিয়ো

ENG vs SA: ধোনির স্টাইলে মার্করামকে বিদ্যুৎ গতিতে রান-আউট করলেন বাটলার, ভিডিয়ো

রান-আউট করছেন বাটলার। ছবি- টুইটার।

চোখের পলক পড়ার আগেই ছিটকে যায় স্টাম্প, কিছু বুঝে ওঠার আগেই সাজঘরে ফিরতে হয় প্রোটিয়া তারকাকে।

জোস বাটলার ব্যাট হাতে কতটা ভয়ঙ্কর, সেটা নতুন করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। উইকেটকিপার হিসেবেও তিনি যে নির্ভরযোগ্য, সেটাও এতদিনে সবার জানা। প্রায়শই দুর্দান্ত সব ক্যাচ নিতে ও তৎপরতার সঙ্গে স্টাম্প-আউট করতে দেখা যায় তাঁকে। তবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে এডেন মার্করামকে যেভাবে রান-আউট করেন বাটলার, তাতে ধোনির ঝলক দেখা যায় এক মুহূর্তের জন্য।

দক্ষিণ আফ্রিকা ইনিংসের ৩.৫ ওভারে ডেভিড উইলির বল ফাইন লেগের দিকে ফ্লিক করার চেষ্টা করেন ক্লাসেন। বল ব্যাটে কানেক্ট হয়নি। প্যাডে লেগে স্টাম্পের ঠিক পিছনেই গড়িয়ে যায়।

উইলির বলে সঙ্গত কারণেই স্টাম্প থেকে অনেক দূরে কিপিং করছিলেন বাটলার। ব্যাটসম্যানরা রান নিচ্ছেন দেখে বাটলার দৌড়ে এসে বল ধরেন। তিনি দৌড়নোর সময়েই ডান হাতের গ্লাভস খুলে ফেলেছিলেন। বল ধরা মাত্রই সেটিকে ঝাঁপিয়ে স্টাম্পের দিকে ছুঁড়ে দেন বাটলার, যা গিয়ে ছিটকে দেয় বেল। নিজে দৌড়ে গিয়ে স্টাম্পে বল লাগানোর কথা ভাবেননি ব্রিটিশ দলনায়ক।

আরও পড়ুন:- আকাশ থেকে পাতালে, প্রথম ম্যাচে 'সর্বোচ্চ' ইনিংস, দ্বিতীয় ম্যাচেই 'সব থেকে কম' রানে অল-আউট দক্ষিণ আফ্রিকা

টেলিভিশন রিপ্লেতে দেখা যায় যে, বল স্টাম্পে লাগার সময়ে নন-স্ট্রাইকার ব্যাটসম্যান এডেন মার্করাম ক্রিজে এসে পৌঁছননি। ফলে আউট হয়ে সাজঘরে ফিরতে হয় তাঁকে।

আরও পড়ুন:- ক্যাপ্টেন্সি তো দূরের কথা, ধাওয়ানের ভারতীয় দলে সুযোগ পাওয়া নিয়েই প্রশ্ন তুললেন জাদেজা

ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ১১৮ রানের বড় ব্যবধানে পরাজিত করে ইংল্যান্ড। প্রথমে ব্যাট করে ইংল্যান্ড ২৮.১ ওভারে ২০১ রানে অল-আউট হয়ে যায়। পালটা ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা ২০.৪ ওভারে মাত্র ৮৩ রান সংগ্রহ করেই সব উইকেট হারিয়ে বসে।

বন্ধ করুন