বাংলা নিউজ > ময়দান > ENG vs WI: ইংল্যান্ড শিবিরে বড় ধাক্কা! চোট পেয়ে ছিটকে গেলেন দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান
ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক ইয়ন মর্গ্যান (ছবি:টুইটার ইসিবি)

ENG vs WI: ইংল্যান্ড শিবিরে বড় ধাক্কা! চোট পেয়ে ছিটকে গেলেন দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান

  • ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টির আগেই বড় ধাক্কা খেলো টিম ইংল্যান্ড। চোটের কারণে ছিটকে গেলেন ইয়ন মর্গ্যান। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের বাকি দুটি ম্যাচ থেকে বাদ পড়েছেন ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টির আগেই বড় ধাক্কা খেলো টিম ইংল্যান্ড। চোটের কারণে ছিটকে গেলেন ইয়ন মর্গ্যান। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের বাকি দুটি ম্যাচ থেকে বাদ পড়েছেন ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এ তথ্য জানিয়েছে। 

জানা গিয়েছে অনুশীলনের সময়, মর্গ্যান ডান উরুর পেশীতে ব্যথা অনুভব করেন। এই কারণে তিনি তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে খেলতে পারেননি। তার অনুপস্থিতিতে মইন আলি দলের নেতৃত্বত্ব সামলেছিলেন। ইংল্যান্ড ম্যাচটি ২০ রানে হেরে যায়। বর্তমানে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ। এমন অবস্থায় ইয়ন মর্গ্যানের চোট ভোগাতে পারে ব্রিটিশদের। রিপোর্ট অনুযায়ী, ECB একটি বিবৃতিতে বলেছে, ‘পরীক্ষায় জানা গেছে যে তিনি তার ডান উরুতে একটি পেশীতে আঘাত পেয়েছেন, যা তুলনামূলকভাবে ছোট। তবে চলতি সফরে পরবর্তী ম্যাচগুলোতে খেলতে পারবেন না মর্গ্যান।’

প্রথম দুই ম্যাচে ইয়ন মর্গ্যানের পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। প্রথম ম্যাচে তিনি ১৭ এবং পরের ম্যাচে মাত্র ১২ রান করে আউট হন। প্রথম ম্যাচে না খেলা মইন আলি দ্বিতীয় ম্যাচে প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার জেতেন। ৩১ রান করার পাশাপাশি, তিনি বোলিংয়েও আশ্চর্যজনকভাবে পারফর্ম করেন। ২৪ রানে তিনটি উইকেট নিয়েছিলেন মইন আলি। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে চতুর্থ ম্যাচটি ২৯ জানুয়ারি এবং পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

বন্ধ করুন