বাংলা নিউজ > ময়দান > ENG vs WI: ব্যাট হাতে ওয়েস্ট ইন্ডিজের কামব্যাক পার্টিতে জল ঢাললেন ব্রড

ENG vs WI: ব্যাট হাতে ওয়েস্ট ইন্ডিজের কামব্যাক পার্টিতে জল ঢাললেন ব্রড

মাইলস্টোন ছোঁয়ার পর কেমার রোচকে অভিনন্দন সতীর্থদের। ছবি- টুইটার।

টেস্ট ক্রিকেটে মাইলস্টোন স্থাপন করেন কেমার রোচ।

ওল্ড ট্র্যাফোর্ডে ওয়েস্ট ইন্ডিজ কামব্যাক করল সন্দেহ নেই। তবে ক্যারিবিয়ানদের কামব্যাক পার্টি আরও জমকালো হতে পারত স্টুয়ার্ট ব্রড উৎসবে জল না ঢাললে।

ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ টেস্টের শুরুটা মন্দ করেনি ওয়েস্ট ইন্ডিজ। তবে ওলি পোপ ও জোস বাটলার বিপর্যয় রোধ করে ইংল্যান্ডকে বড় রানের ভিতে বসিয়ে দেন। একসময় ১২২ রানে ৪ উইকেট হারানো ইংল্যান্ড প্রথম দিনের খেলা শেষ করে ৪ উইকেটেই ২৫৮ রান তুলে।

দ্বিতীয় দিনে তার পর থেকে খেলা শুরু করে ইংল্যান্ডের প্রথম ইনিংস গুটিয়ে যায় ৩৬৯ রানে। অর্থাৎ, নতুন করে ১১১ রান যোগ করতেই শেষ ৬ উইকেট হারিয়ে বসে তারা। 

ইংল্যান্ডকে নাগালের বাইরে বেরিয়ে যেতে না দেওয়া ওয়েস্ট ইন্ডিজের কাছে কৃতিত্বের হতে পারে। তবে ১০ নম্বরে ব্যাট করতে নেমে স্টুয়ার্ট ব্রড ঝোড়ো হাফ-সেঞ্চুরি করে রুটদের লড়াই থেকে ছিটকে যেতে দেননি। তিনি ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে মাত্র ৪৫ বলে ৬২ রান করেন। ব্রডকে আটকাতে পারলে ইংল্যান্ডকে অনেক কম রানে বেঁধে রাখতে পারতেন হোল্ডাররা।

ওলি পোপ ব্যক্তিগত শতরান পূর্ণ করতে ব্যর্থ হন। তিনি গত দিনের ৯১ রানের মাথাতেই আউট হয়ে বসেন। বাটলার সাজঘরে ফেরেন ৬৭ রান করে। অ্যান্ডারসন ১১ রান করে ক্রিজ ছাড়েন। ডমিনিক বেস অপরাজিত থাকেন ১৮ রান করে।

কেমার রোচ প্রথম ইনিংসে ৭২ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। ক্রিস ওকসকে আউট করে তিনি টেস্টে ২০০ উইকেটের মাইলস্টোন ছুঁয়ে ফেলেন। গ্যাব্রিয়েল ও হোপ ২টি করে উইকেট নেন। হোল্ডার নেন ১টি উইকেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘ইন্ডাস্ট্রির বন্ধুরা ফোন করে…’ মিশমির সঙ্গে প্রেম-গুজবে স্পষ্ট জবাব রণজয়ের মুসলিমদের জাল OBC শংসাপত্র দিচ্ছে, কিন্তু মতুয়াদের নাগরিকত্বের বিরোধিতা করছে TMC শুভর কণ্ঠে রফির গানে মেতে উঠল সুপারস্টার সিঙ্গারের মঞ্চ, মুগ্ধ নেহা কী করলেন? লোকসভা নির্বাচনে বিজেপির জয়ে লাভবান হতে পারে এই সব 'মোদী শেয়ার', দাবি CLSA-র অদিতি মুন্সির স্বামী দেবরাজকে ফের তলব করল সিবিআই, ভোট মরশুমে বাড়তি টেনশন ব্রিজভূষণের ছেলের কনভয়ের গাড়ির ধাক্কা, মৃত ২, ‘ধর্ষকের জায়গা খুনিকে আনল BJP?’ পাইলট মোডে 'গার্ল পাওয়ার', এবার মহিলা যাত্রীদের জন্য নয়া উদ্যোগ ইন্ডিগোর তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে চলল গুলি–বোমা, সপ্তম দফার আগেই তপ্ত জয়নগর Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝ আকাশে বিমানে নগ্ন হয়ে দৌড় যাত্রীর, ধাক্কা মারলেন ফ্লাইট অ্যাটেনডেন্টকে

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.