বাড়ি > ময়দান > ENG vs WI: ব্রিটিশদের নির্ভরতা দিতে দলে ফিরলেন রুট, টস-ভাগ্য সঙ্গ দিল হোল্ডারকে
জো রুট। ছবি- টুইটার।
জো রুট। ছবি- টুইটার।

ENG vs WI: ব্রিটিশদের নির্ভরতা দিতে দলে ফিরলেন রুট, টস-ভাগ্য সঙ্গ দিল হোল্ডারকে

  • বৃষ্টি মাথায় নিয়ে শুরু হল ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট।

সাউদাম্পটনের মতো ম্যাঞ্চেস্টারেও ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট শুরু হল বৃষ্টি মাথায় নিয়ে। মন্দ আবহাওয়ায় ম্যাচ শুরু হল দেরিতে। ওল্ড ট্র্যাফোর্ডে টস জিতে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানালেন ইংল্যান্ডকে।

হ্যাম্পশায়ারে হেরে সিরিজে পিছিয়ে পড়া ইংল্যান্ড দলের জন্য সুখবর হল, নিয়মিত অধিনায়ক জো রুটের দলে ফেরা। তবে ব্রিটিশদের জন্য খারাপ খবরও অপেক্ষা করে ছিল। ম্যাচ শুরুর ঠিক আগে করোনা প্রোটোকল ভেঙে স্কোয়াড থেকে ছিটকে যান নির্ভরযোগ্য পেসার জোফ্রা আর্চার।

ইংল্যান্ডের প্লেয়িং ইলেভেনে রুটের ঢুকে পড়া ও আর্চারের ছিটকে যাওয়াই শুধু চোখে পড়েনি। বরং ইংল্যান্ড তাদের পেস আক্রমণ বিভাগটাকেই পুরোপুরি বদলে দেয়। হ্যাম্পশায়ারে ইংল্যান্ডের বোলিং আক্রমণের দায়িত্বে ছিলেন অ্যান্ডারসন, আর্চার ও মার্ক উড। ম্যাঞ্চেস্টারে দলের বোলিং সামলানোর দায়িত্ব পড়ে স্টুয়ার্ট ব্রড, ক্রিস ওকস ও স্যাম কারানের কাঁধে। রুট দলে ঢোকেন জো ডেনলির জায়গায়।

ওয়েস্ট ইন্ডিজ অবশ্য প্লেয়িং ইলেভেনে কোনও বদল করেনি। তারা উইনিং কম্বিনেশন ধরে রেখে মাঠে নামাই সঠিক মনে করে।

ইংল্যান্ডের প্লেয়িং ইলেভেন:- ররি বার্নস, ডমিনিক সিবলি, জ্যাক ক্রাউলি, জো রুট (ক্যাপ্টেন), বেন স্টোকস, ওলি পোপ, জোস বাটলার (উইকেটকিপার), ডমিনিক বেস, স্যাম কারান, ক্রিস ওকস ও স্টুয়ার্ট ব্রড।

ওয়েস্ট ইন্ডিজের প্লেয়িং ইলেভেন:- জন ক্যাম্পবেল, ক্রেগ ব্রাথওয়েট, শামারহ ব্রুকস, শাই হোপ, রোস্টন চেস, জার্মাইন ব্ল্যাকউড, শেন ডওরিচ (উইকেটকিপার), জেসন হোল্ডার (ক্যাপ্টেন), আলজারি জোসেফ, কেমার রোচ ও শ্যানন গ্যাব্রিয়েল।

বন্ধ করুন