বাংলা নিউজ > ময়দান > ৬৮ রানে অলআউট ইংল্যান্ড! কাটা ঘায়ে নুনের ছিটে দিয়ে ভনের কটাক্ষের জবাব দিলেন জাফর
মাইকেল ভনকে ওয়াসিম জাফরের জবাব (ছবি:টুইটার)

৬৮ রানে অলআউট ইংল্যান্ড! কাটা ঘায়ে নুনের ছিটে দিয়ে ভনের কটাক্ষের জবাব দিলেন জাফর

মজার ভিডিয়ো করে মাইকেল ভনকে জবাব দিলেন ওয়াসিম জাফর।

ওয়াসিম জাফর, যিনি কয়েক বছর আগে টেস্টে ভারতের হয়ে ওপেন করতেন, তিনি এখন সোশ্যাল মিডিয়ায় ভারতের হয়ে সর্বদাই ব্যাট ধরেন। এই মঞ্চে তার চিরপ্রতিদ্বন্দ্বী আর কেউ নন, প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। ভারত এবং ইংল্যান্ড ক্রিকেট মাঠে সবচেয়ে ভয়ঙ্কর দুই প্রতিদ্বন্দ্বী হতে পারে, কিন্তু মাঠের বাইরে তাদের প্রতিদ্বন্দ্বিতা জাফর এবং ভন বাঁচিয়ে রেখেছেন।

অ্যাসেজ সিরিজের তৃতীয় ম্যাচে মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পরাজিত হয় ইংল্যান্ড। এদিনের হারের ফলে ২০২১-২২ অ্যাসেজ অভিযান নষ্ট করে জো রুটরা। ৫ ম্যাচের সিরিজে ৩-০ হেরে রয়েছে তারা। একে তো হার তার উপর দলের এই পারফরমেন্সের জন্য প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক মাইকেল ভনকে ট্রোল করলেন জাফর। ২০১৯ সালে ভনের করা একটি টুইটের জবাব দিলেন তিনি। একেবারে নিজের ভঙ্গিমায় ভনকে কটাক্ষ করলেন ওয়াসিম জাফর।

আসলে মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ড মাত্র ৬৮ রানে গুটিয়ে যায়। সেই স্কোর ক্রিকেট বিশ্বে খুবই লজ্জার, সেটাই তুলে ধরেন জাফর। এদিন ভারতের প্রাক্তন ওপেনার একটি ভিডিয়ো শেয়ার কেরন, যেখানে দেখা যাচ্ছে, জাফর নিজের মোবাইলে একটি টুইটার ওপেন করছেন, যেটা ছিল ২০১৯ সালের। যেটি করেছিলেন ভন। সেখানে ভারত মাত্র ৯২ রানে অল আউট হয়েগিয়েছিল এবং সেই প্রসঙ্গে মন্তব্য করেছিলেন ভন। সেটাই দেখিয়ে ভনকে ট্রোল করেন জাফর। এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন