বাংলা নিউজ > ময়দান > ঘোর দুশ্চিন্তায় ইংল্যান্ড শিবির, কোচের ছোঁড়া বলে হাতে চোট পেলেন রুট, খেলতে পারবেন টেস্ট সিরিজে?
চোট পাওয়ার আশঙ্কা রুটের।
চোট পাওয়ার আশঙ্কা রুটের।

ঘোর দুশ্চিন্তায় ইংল্যান্ড শিবির, কোচের ছোঁড়া বলে হাতে চোট পেলেন রুট, খেলতে পারবেন টেস্ট সিরিজে?

  • চোট লাগার পর তড়িঘড়ি মাঠ ছাড়েন ইংল্যান্ড অধিনায়ক।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর ঠিক আগে ঘোর দুশ্চিন্তায় ইংল্যান্ড শিবির। অনুশীলনে ক্যাপ্টেন জো রুটের হাতে বল লাগায় গুরুতর চোটের আশঙ্কা করা হচ্ছে।

লর্ডসে বুধবার থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ড-নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্ট। স্বাভাবিকভাবেই ব্রিটিশ ক্রিকেটাররা অনুশীলনে মগ্ন রয়েছেন। প্র্যাকটিস সেশনেই হঠাৎ করে ঘটে যায় দু্র্ঘটনা।

Daily Mail-এর খবর অনুযায়ী অনুশীলনে রুটকে থ্রো-ডাউন দিচ্ছিলেন কোচ ক্রিস সিলভারউড। ডগ-থ্রোয়ার দিয়ে দিয়ে তিনি বল ছুঁড়ছিলেন রুটকে। হঠাৎই একটি বল গিয়ে লাগে জো রুটের ডানহাতে, যাতে চোট পান ইংল্যান্ড অধিনায়ক।

রিপোর্টে আরও জানানো হয়েছে যে, যন্ত্রণাকাতর রুট তড়িঘড়ি মাঠ ছাড়েন। সাজঘরে সহকারী কোচ কলিংউডের তত্ত্বাবধানে প্রাথমিক শুশ্রুষার পর পুনরায় অনুশীলনে ফেরেন তিনি।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২টি টেস্টের পর ইংল্যান্ড ভারতের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। যদিও টিম ইন্ডিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে এখনও ২ মাস সময় হাতে রয়েছে ইংল্যান্ডের।

গত শ্রীলঙ্কা ও ভারত সফরে রুটই ছিলেন ইংল্যান্ডের সবথেকে সফল ব্যাটসম্যান। শ্রীলঙ্কার বিরুদ্ধে দু'টি টেস্টে একটি ২২৮ রানের ও একটি ১৮৬ রানের অসাধারণ ইনিংস খেলেন রুট। ভারতের বিরুদ্ধে চেন্নাইয়ের প্রথম টেস্টে জো রুট ২১৮ রানের অধিনায়কোচিত ইনিংস খেলে দলকে জয় এনে দেন।

বন্ধ করুন