বাংলা নিউজ > ময়দান > করোনার কবলে ইংল্যান্ড দলের সাত সদস্য, পাকিস্তানের বিরুদ্ধে সম্পূর্ণ নতুন দল নিয়ে মাঠে নামবেন স্টোকসরা
ইংল্যান্ড ক্রিকেট দল। ছবি- স্কাই স্পোটর্স।
ইংল্যান্ড ক্রিকেট দল। ছবি- স্কাই স্পোটর্স।

করোনার কবলে ইংল্যান্ড দলের সাত সদস্য, পাকিস্তানের বিরুদ্ধে সম্পূর্ণ নতুন দল নিয়ে মাঠে নামবেন স্টোকসরা

  • নতুন দলের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে বেন স্টোকসকে।

পাকিস্তানের বিরুদ্ধে কার্ডিফে বৃহস্পতিবার থেকে ওয়ান ডে সিরিজ খেলতে মাঠে নামার কথা ইয়ন মর্গ্যানদের। তার আগেই ধাক্কা ইংল্যান্ড শিবিরে। করোনার কবলে চার কর্মচারী ও তিন ক্রিকেটারসহ মোট সাতজন ইংল্যান্ড দলের সদস্য। 

দলের বাকি সদস্যরাও করোনা পজিটিভ সদস্যদের সংস্পর্শে আসায় গোটা দলকেই নিভৃতবাসে পাঠানো হচ্ছে। তবে কার্ডিফে নির্ধারিত দিনেই প্রথম ওয়ান ডে আয়োজিত হবে। বাবর আজমদের বিরুদ্ধে সম্পূর্ণ ভিন্ন দল নিয়েই মাঠে নামতে বাধ্য হচ্ছে ইংল্যান্ড।

অলরাউন্ডার বেন স্টোকসকে সেই ইংল্যান্ড দলের নেতৃত্বে দেখা যাবে। দলের বাকি সদস্যদের নাম এখনও জানানো না হলেও, মঙ্গলবারই (৬ জুলাই) তাঁদের নাম ঘোষণা করবে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। এমন পরিস্থিতি কথা মাথায় রেখে আগে থেকেই বোর্ড প্রস্তুত ছিল বলে জানান বোর্ডের প্রধান কার্যনির্বাহী কর্তা টম হ্যারিসন।

তিনি বলেন, ‘ডেল্টা প্রজাতির আগমন এবং আমাদের জৈব বলয়ের কঠোর নিয়মাবলীর পরিবর্তনের ফলে এমন পরিস্থিতির সৃষ্টি হতে পারে জেনে আমরা আগে থেকেই প্রস্তুত ছিলাম। আমরা রাতারাতি নতুন এক দল নির্বাচনের জন্য ক্রিকেটারদের বাছাই করতে সক্ষম হয়েছি। পাশাপাশি বেন স্টোকসকেও আমরা ধন্যবাদ জানাতে। ও ইংল্যান্ড দলে অধিনায়ক হিসাবেই নিজের প্রত্যাবর্তন ঘটাতে চলেছে। ’

বন্ধ করুন