বাংলা নিউজ > ময়দান > নতুন ODI জার্সি প্রকাশ করল ইংল্যান্ড ক্রিকেট দল, দেখে নিন কেমন হল উডদের নতুন কিট

নতুন ODI জার্সি প্রকাশ করল ইংল্যান্ড ক্রিকেট দল, দেখে নিন কেমন হল উডদের নতুন কিট

জার্সি প্রকাশ করল ইংল্যান্ড ক্রিকেট দল

ইংল্যান্ড ক্রিকেট দল আসন্ন আন্তর্জাতিক ক্রিকেট মরশুমের জন্য তাদের নতুন ওডিআই ক্রিকেট কিট প্রকাশ্যে নিয়ে এল। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো প্রকাশ করেছে, যেখানে অভিজ্ঞ ফাস্ট বোলার মার্ক উড, মহিলা খেলোয়াড় আইসি ওং এবং শাকিব মাহমুদকে দেখা যাচ্ছে।

ইংল্যান্ড ক্রিকেট দল আসন্ন আন্তর্জাতিক ক্রিকেট মরশুমের জন্য তাদের নতুন ওডিআই ক্রিকেট কিট প্রকাশ্যে নিয়ে এল। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো প্রকাশ করেছে, যেখানে অভিজ্ঞ ফাস্ট বোলার মার্ক উড, মহিলা খেলোয়াড় আইসি ওং এবং শাকিব মাহমুদকে দেখা যাচ্ছে। ইংল্যান্ড দলের এই নতুন ওডিআই জার্সিটি দুর্দান্ত দেখাচ্ছে এবং সোশ্যাল মিডিয়াতেও ভক্তদের দ্বারা পছন্দ করা হচ্ছে। ইংল্যান্ড ওডিআই দলের নতুন জার্সিটি নীল রঙের, যাতে হালকা নীল এবং লাল রঙের শেডগুলিও দেখা যাচ্ছে।

আরও পড়ুন… শূন্য রানে করেও ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ সূর্যকুমার যাদব! করতালিতে মুখরিত MI ড্রেসিংরুম

সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাওয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ দিয়ে চলতি বছর ওডিআই ফর্ম্যাটের অভিযান শুরু করবে ইংল্যান্ড দল। ৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে দুই দলের চারটি ওয়ানডে সিরিজ। এরপর নিজেদের মাঠে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নেবে ইংল্যান্ড দল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের ৪ দিন পরই শুরু হবে এই ম্যাচ। এই দুটি ওয়ানডে সিরিজই ইংল্যান্ডের জন্য গুরুত্বপূর্ণ হবে, কারণ এর পর অক্টোবর মাসে শুরু হবে আইসিসি-র ৫০ ওভারের বিশ্বকাপ।

আরও পড়ুন… স্ট্রাইক রেটটা কোনও সমস্যাই নয়: ধাওয়ান-ওয়ার্নারদের পাশে দাঁড়ালেন ইয়ন মর্গ্যান

চলতি বছরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলে ইংল্যান্ড ক্রিকেট দল বছরে নিজেদের ওয়ানডে অভিযান শুরু করেছিল। অধিনায়ক জোস বাটলারের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে হেরেছে দলটি। প্রথম দুই ম্যাচ হেরে শেষ ওয়ানডেতে ৫৯ রানে জয় পায় ইংল্যান্ড দল। এরপর বাংলাদেশ সফরে ইংল্যান্ড দল ওয়ানডে সিরিজ জিতে দারুণ প্রত্যাবর্তন করে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে প্রথম দুই ম্যাচে জিতেছিল ইংলিশ দল, তারপর শেষ ম্যাচে হারের মুখে পড়তে হয়েছিল তাদের। আর তার পরেই টি-টোয়েন্টি সিরিজও ৩-০ ব্যবধানে হেরেছে ইংল্যান্ড। এবার নতুন ভাবে সাদা বলের টুর্নামেন্ট শুরু করার আগে নতুন জার্সি প্রকাশ করল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

West Indies বনাম Afghanistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.