বাংলা নিউজ > ময়দান > আমেরিকার প্রেসিডেন্ট হবেন বাইডেন, ৬ বছর আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন আর্চার!
জো বাইডেন ও জোফ্রা আর্চারের টুইট।
জো বাইডেন ও জোফ্রা আর্চারের টুইট।

আমেরিকার প্রেসিডেন্ট হবেন বাইডেন, ৬ বছর আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন আর্চার!

  • জোফ্রার পুরনো টুইট নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

ফের চর্চায় জোফ্রা আর্চারের টুইট। বরং বলা ভালো যে, আলোচনায় আর্চারের ভবিষ্যদ্বাণী। তুখোড় পেসারের পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেটমহলে জোফ্রা আর্চার জ্যোতিষ বাবা হিসেবে আলাদা পরিচিতি তৈরি করে নিয়েছেন। সময়ে সময়ে তাঁর অতীতের টুইট প্রায়ই সামনে আসে, সেখানে বর্তমান কোনও ঘটনা প্রসঙ্গে তাঁর ভবিষ্যদ্বাণী হুবহু মিলে যেতে দেখা যায়।

ঠিক তেমনই এবার নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে নিয়েও দীর্ঘদিন আগে ভবিষ্যদ্বণী করেছিলেন আর্চার, এমন দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের দাবি, ৬ বছর আগেই আর্চার ভবিষ্যদ্বাণী করেছিলেন, বাইডেন আমেরিকার প্রেসিডেন্ট হবেন। তাঁদের এই দাবির ভিত্তি ২০১৪ সালের ৪ অক্টোবর আর্চারের একটি শব্দে করা টুইট।

আর্চার টুইটারে শুধুমাত্র ‘জো’ লিখেছিলেন। সঙ্গে একটি বিস্ময়চিহ্ন যোগ করে দেন ব্রিটিশ পেসার। জো বাইডেন মার্কিন রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর নেটিজেনরা আর্চারের পুরনো টুইটের সঙ্গে তাঁর ক্ষমতায় আসাকে মিলিয়ে দুইয়ে দুইয়ে চার করে নিতে সময় নষ্ট করেননি।

সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়র লিগে রাজস্থান রয়্যালসের হয়ে দুরন্ত ফর্মে ছিলেন জোফ্রা আর্চার। যদিও তাঁর দল আইপিএল ২০২০ অভিযান শেষ করে আট নম্বরে থেকে।

বন্ধ করুন