বাংলা নিউজ > ময়দান > T20 World Cup: বেন স্টোকস নেই, ৪ বছর পরে ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ দলে ফিরলেন টাইমাল মিলস
বেন স্টোকস। ছবি- রয়টার্স (Reuters)
বেন স্টোকস। ছবি- রয়টার্স (Reuters)

T20 World Cup: বেন স্টোকস নেই, ৪ বছর পরে ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ দলে ফিরলেন টাইমাল মিলস

  • আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ইংল্যান্ড।

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। ১৫ জনের স্কোয়াডে নাম নেই বেন স্টোকসের। আগেই জানা হয়ে গিয়েছিল যে, স্টোকসকে বিশ্বকাপে পাওয়া যাবে না। তবু, ওয়ান ডে বিশ্বকাপের নায়ককে দলে পাওয়ার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত নেয় ইসিবি। যদিও অপেক্ষাই সার হয়। স্টোকসকে পাওয়া যানি।

সুতরাং, তারকা অল-রাউন্ডারকে ছাড়াই টি-২০ বিশ্বকাপ খেলতে হবে ওয়ান ডে'র বিশ্বচ্যাম্পিয়নদের। অন্যদিকে, দীর্ঘ চার বছরেরও বেশি সময় পরে ইংল্যান্ডের টি-২০ স্কোয়াডে ফিরলেন টাইমাল মিলস।

টাইমাল শেষবার ইংল্যান্ডের জার্সিতে মাঠে নেমেছিলেন ২০১৭ সালের ফেব্রুয়ারিতে। সব মিলিয়ে ৫টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ৩টি উইকেট নিয়েছেন তিনি। তবে এবছর টি-২০ ব্লাস্ট ও দ্য হান্ড্রেডে দুরন্ত ফর্মে ছিলেন তারকা পেসার।

ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড। ছবি- আইসিসি।
ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড। ছবি- আইসিসি।

দুই কিপার জোস বাটলার ও জনি বেয়ারস্টো একই সঙ্গে দলে রয়েছেন। তবে ইসিবি জানিয়েছে, উইকেটকিপিং করবেন বাটলার। দুই অভিজ্ঞ স্পিনার মইন আলি ও আদিল রশিদ আমিরশাহিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন। দু'জনেই জায়গা পেয়েছেন বিশ্বকাপের স্কোয়াডে। স্ট্যান্ড-বাই হিসেবে সংযুক্ত আরব আমিরশাহিতে দলের সঙ্গে থাকবেন টম কারান, লিয়াম ডসন ও জেমস ভিনস।

ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড: ইয়ন মর্গ্যান (ক্যাপ্টেন), মইন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জোস বাটলার (উইকেটকিপার), স্যাম কারান, ক্রিস জর্ডন, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।
স্ট্যান্ড-বাই: টম কারান, লিয়াম ডসন, জেমস ভিনস।

বন্ধ করুন