বাংলা নিউজ > ময়দান > T20 World Cup: বেন স্টোকস নেই, ৪ বছর পরে ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ দলে ফিরলেন টাইমাল মিলস

T20 World Cup: বেন স্টোকস নেই, ৪ বছর পরে ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ দলে ফিরলেন টাইমাল মিলস

বেন স্টোকস। ছবি- রয়টার্স (Reuters)

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ইংল্যান্ড।

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। ১৫ জনের স্কোয়াডে নাম নেই বেন স্টোকসের। আগেই জানা হয়ে গিয়েছিল যে, স্টোকসকে বিশ্বকাপে পাওয়া যাবে না। তবু, ওয়ান ডে বিশ্বকাপের নায়ককে দলে পাওয়ার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত নেয় ইসিবি। যদিও অপেক্ষাই সার হয়। স্টোকসকে পাওয়া যানি।

সুতরাং, তারকা অল-রাউন্ডারকে ছাড়াই টি-২০ বিশ্বকাপ খেলতে হবে ওয়ান ডে'র বিশ্বচ্যাম্পিয়নদের। অন্যদিকে, দীর্ঘ চার বছরেরও বেশি সময় পরে ইংল্যান্ডের টি-২০ স্কোয়াডে ফিরলেন টাইমাল মিলস।

টাইমাল শেষবার ইংল্যান্ডের জার্সিতে মাঠে নেমেছিলেন ২০১৭ সালের ফেব্রুয়ারিতে। সব মিলিয়ে ৫টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ৩টি উইকেট নিয়েছেন তিনি। তবে এবছর টি-২০ ব্লাস্ট ও দ্য হান্ড্রেডে দুরন্ত ফর্মে ছিলেন তারকা পেসার।

ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড। ছবি- আইসিসি।
ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড। ছবি- আইসিসি।

দুই কিপার জোস বাটলার ও জনি বেয়ারস্টো একই সঙ্গে দলে রয়েছেন। তবে ইসিবি জানিয়েছে, উইকেটকিপিং করবেন বাটলার। দুই অভিজ্ঞ স্পিনার মইন আলি ও আদিল রশিদ আমিরশাহিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন। দু'জনেই জায়গা পেয়েছেন বিশ্বকাপের স্কোয়াডে। স্ট্যান্ড-বাই হিসেবে সংযুক্ত আরব আমিরশাহিতে দলের সঙ্গে থাকবেন টম কারান, লিয়াম ডসন ও জেমস ভিনস।

ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড: ইয়ন মর্গ্যান (ক্যাপ্টেন), মইন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জোস বাটলার (উইকেটকিপার), স্যাম কারান, ক্রিস জর্ডন, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।
স্ট্যান্ড-বাই: টম কারান, লিয়াম ডসন, জেমস ভিনস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক করোনার ভ্রুকুটির জের! অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নিচ্ছেন না অক্ষয় কুমার হতে চাইতেন IAS, বন্ধুদের কথায় CA পড়া, এক চান্সেই পরীক্ষায় ব়্যাঙ্ক বর্ষার 'মনুস্মৃতি' থাকছে না সিলেবাসে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তে খুশি মায়াবতী KKR-এ গম্ভীরের পরিবর্ত কে? উঠে এল নাইট জার্সিতে IPL জয়ী প্রোটিয়া প্লেয়ারের নাম মোটা মুনাফার পর ডিভিডেন্ড ঘোষণা, একদিনে ২৭৫ টাকা দাম বাড়ল TCS-এর শেয়ারের বেরোল WBCS প্রিলি পরীক্ষার ফলাফল! কোন ৪,৯৬০ জন মেন দেবেন? রইল তালিকা, কাট-অফ কত? ‘ছেলে-মেয়ের সামনে আমায় গালিগালাজ করত’, প্রথম বিয়ে ভাঙা নিয়ে বিস্ফোরক বিশ্বজিৎ সবাইকে চিনতে পারছেন না, কেমন আছেন মুকুল রায়? বুমরাহদের সাবধান করলেন গম্ভীর! ওয়ার্কলোড ও চোট ম্যানেজমেন্ট তথ্য মানবেন না গৌতি

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.