বাংলা নিউজ > ময়দান > County Championship: অ্যাসেজের আগে ধাক্কা ইংল্যান্ডের! কাউন্টি খেলতে গিয়ে চোট পেলেন অ্যান্ডারসন

County Championship: অ্যাসেজের আগে ধাক্কা ইংল্যান্ডের! কাউন্টি খেলতে গিয়ে চোট পেলেন অ্যান্ডারসন

জেমস অ্যান্ডারসন। ছবি- টুইটার

কাউন্টি খেলতে গিয়ে চোট পেলেন ইংল্যান্ডের তারকা পেসার জেমস অ্যান্ডারসন। অ্যাসেজের আগে বেশ চাপে ইসিবি।

অ্যাশেজ শুরুর আগে ধাক্কা খেল ইংল্যান্ড ক্রিকেট দল। এই মুহূর্তে একাধিক ক্রিকেটার আইপিএলে খেলছেন। এবং যেসব ক্রিকেটার আইপিএলে খেলার সুযোগ পাননি, তাদের মধ্যে অনেকেই কাউন্টি খেলছেন। বিশেষ করে যারা টেস্ট ক্রিকেট খেলেন। তাদের মধ্যে চেতেশ্বর পূজারা, স্টিভ স্মিথ, জেমস অ্যান্ডারসন সহ আরও অনেকেই কাউন্টিতে খেলছেন। জেমন অ্যান্ডারসন ল্যাঞ্চেশায়ারের হয়ে খেলছেন। সোমারসেটের বিরুদ্ধে খেলার সময় চোট পান এই তারকা বোলার।

সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। যেখানে মুখোমুখি হবে ভারত এবং অস্ট্রেলিয়া। ঠিক তারপরই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাসেজ খেলবে ইংল্যান্ড। কিন্তু সেই সিরিজের আগেই ধাক্কা খেল ইংল্যান্ড দল। কাউন্টিতে খেলার সময় চোট পেলেন ইংল্যান্ডের তারকা পেসার জেমস অ্যান্ডারসন। জানা গিয়েছে তাঁর পায়ের পেশিতে টান লেগেছে। তবে সেই চোট খুব একটা গুরুতর নয়।

এই ম্যাচে প্রথম ইনিংসে বল করতে নেমে ১৪ ওভার বল করে ১৬ রান করে ২ উইকেট নেন তিনি। কিন্তু চোটের জন্য দ্বিতীয় ইনিংসে আর তিনি বল করতে পারেননি। তবে এই ম্যাচ ড্র হয়।

তবে চোট গুরুতর না হলেও বেশ চিন্তায় ইসিবির কর্তারা। কারণ আগামী ১ জুন থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলতে ইংল্যান্ড। একটি টেস্ট ম্যাচ হবে। তবে এই সিরিজের জন্য আগেই হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ছিটকে গিয়েছেন অলি স্টোন। এমনকী জোফ্রা আর্চারও নেই। তিনিও চোটের জন্য বাইরে। এই পরিস্থিতিতে যদি অ্যান্ডারসন ছিটকে যায় তাহলে বড়সড় সমস্যার মুখে পড়তে হতে পারে ইংল্যান্ডকে। যদি আয়ারল্যান্ড সিরিজ নিয়ে খুব একটা চিন্তিত নয় ইসিবি। বরং অ্যাশেজের আগে পুরো দলকে পেতে চাইছে তারা। কিন্তু জোফ্রা আর্চার ছিটকে গিয়েছেন। তাঁকে পাওয়া যাবে না। অলি স্টোনও আইরিশদের বিরুদ্ধে নেই। মনে করা হচ্ছে অ্যাসেজের আগে তিনিও ফিট হয়ে যাবেন।

ইসিবি সূত্রে খবর, আগামী সপ্তাহে আয়ারল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণা করা হতে পারে। তবে জেমস অ্যান্ডারসন চোট খুব একটা গুরুতর না হলেও ইসিবির কপালে যে চিন্তার ভাজ দেখা দিয়েছে তা বলা অপেক্ষা রাখে না। আয়ারল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট খেলবে ইংল্যান্ড। তারপর ১৬ জুন থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাশেজ শুরু হবে। অজিদের বিরুদ্ধে মোট ৫টি টেস্ট খেলবে ইংল্যান্ড দল। সেই সিরিজের প্রস্তুতি হিসাবেই আয়ারল্যান্ডের বিরুদ্ধে এক ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলেছে ইংরেজরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

MUM vs TN: সাই কিশোরের ৬ উইকেট, তবে শার্দুলের সেঞ্চুরিতে চালকের আসনে মুম্বই প্রজ্ঞানন্দ সহ একাধিক দাবাড়ু পাননি কানাডার ভিসা! কোন পথে টুর্নামেন্টের ভবিষ্যত? দমদম, কামারহাটি সহ একাধিক রুটে নতুন করে অটো চালানোর পরিকল্পনা, ফিরবে স্বস্তি! শ্রীময়ীর কপালে সিঁদুর তুলে নতুন জীবন শুরু কাঞ্চনের, রইল বিয়ের সেরা মুহূর্তের ছবি 'মনে হচ্ছে যেন...' সাহেবের কণ্ঠে গুপীর হিট গান! মুগ্ধ শ্রোতারা কী বলছেন? জামনগরে দ্বিতীয় দিনের অনুষ্ঠান কেমন হল, রইল আম্বানির বাড়ির অন্দরের টুকরো ছবি নাচলেন কাঞ্চন, শ্রীময়ী বলছেন, 'যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে'! সরু পারের শাড়ি, পায়ে হাওয়াই চপ্পল পরে দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রী, দেখুন ছবি ফাইনালে বাংলার ২, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে? ‘চৌর্য সাম্রাজ্য,’ভোটের লড়াইয়ে নামার আগেই‘শত্রু’চিহ্নিত বিচারপতি গঙ্গোপাধ্যায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.