বাংলা নিউজ > ময়দান > ফের করোনা সংক্রমণের জের, রবিবার বাতিল হয়ে গেল ইংল্যান্ডের অনুশীলন
বাতিল হয়ে গেল ইংল্যান্ডের অনুশীলন।
বাতিল হয়ে গেল ইংল্যান্ডের অনুশীলন।

ফের করোনা সংক্রমণের জের, রবিবার বাতিল হয়ে গেল ইংল্যান্ডের অনুশীলন

  • পরিবারের একজন সদস্য কোভিড-পজিটিভ হওয়ায় প্রধান কোচ ক্রিস সিলভারউডকেও আইসোলেশনে পাঠানো হয়। যে কারণে কোচ ছাড়াই স্কেলিটন সাপোর্ট স্টাফের তত্ত্বাবধানেই প্রস্তুতি সারছে ইংল্যান্ড।

একেই বলে বোধহয় গোদের উপর বিষফোঁড়া। একেই অ্যাসেজে ল্যাজেগোবরে দশা ইংল্যান্ডের। পাঁচ টেস্টের মধ্যে প্রথম তিনটি টেস্টই তারা হেরে বসে রয়েছে। সিরিজ হাত থেকে বের হয়ে গিয়েছে। তার মধ্যে আবার বড় ধাক্কা খেল ইংল্যান্ড শিবির। তাদের এক নেটবোলার করোনা আক্রান্ত হওয়ায় ইংল্যান্ডের পুরো প্র্যাকটিস সেশনই রবিবার বাতিল করে দিতে হয়। করোনায় আক্রান্ত নেটবোলারের সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের সকলকেই আলাদা রাখা হয়েছে। প্রত্যেকেরই করোনা পরীক্ষা করা হচ্ছে। চতুর্থ টেস্টটি সিডনিতে ৫ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা। 

এর আগে মেলবোর্নে তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা শুরুর আগে ইংল্যান্ডের দুই সাপোর্ট স্টাফ এবং টিমের সদস্যদের পরিবারের আরও দু'জন কোভিড পজিটিভ হন। তবে বাকিদের কোভিডের রেজাল্ট নেগেটিভ আসে। এই ঘটনার ফলে সে দিনের খেলা দেরী করেও শুরু হয়েছিল। 

পরিবারের একজন সদস্য কোভিড-পজিটিভ হওয়ায় প্রধান কোচ ক্রিস সিলভারউডকেও আইসোলেশনে পাঠানো হয়। যে কারণে কোচ ছাড়াই স্কেলিটন সাপোর্ট স্টাফের তত্ত্বাবধানেই প্রস্তুতি সারছে ইংল্যান্ড। 

পেস বোলিং কোচ জন লুইস, স্পিন মেন্টর জিতন প্যাটেল এবং স্ট্রেন্থ ও কন্ডিশনিং বিশেষজ্ঞ ড্যারেন ভেনেসের করোনা পরীক্ষা রিপোর্টও পজিটিভ এসেছে। তবে সহকারী কোচ গ্রাহাম থর্পের রিপোর্ট এখনও পর্যন্ত নেগেটিভ আসায়, চতুর্থ টেস্টের কোচ হিসেবে তিনিই দায়িত্বে রয়েছেন। 

এই পরিস্থিতি সামলাতে ইংল্যান্ডের প্রাক্তন ওডিআই অধিনায়ক, যিনি গোল্ড কোস্টে থাকেন, সেই অ্যাডাম হোলিওককে সিডনিতে টিমের সঙ্গে যোগ দিতে বলা হয়েছিল কোচ হিসেবে। তবে সংবাদমাধ্য়মের খবর, হোলিওক-ও করোনায় আক্রান্ত হয়েছেন।

বন্ধ করুন