বাংলা নিউজ > ময়দান > ক্রিকেটার বাছাইয়ে ডেটিং সাইটের সহায়তা! দল গড়তে অভিনব পথ বাঁছল ইংল্যান্ডের ক্লাব
ডেটিং অ্যাপের মাধ্যমে ক্রিকেট দল গড়ার প্রয়াস। ছবি- প্রতীকী।

ক্রিকেটার বাছাইয়ে ডেটিং সাইটের সহায়তা! দল গড়তে অভিনব পথ বাঁছল ইংল্যান্ডের ক্লাব

  • অনেকে নাকি এই ডেটিং সাইটের মাধ্যমে দলে যোগ দিতে আগ্রহও প্রকাশ করেছেন।

দক্ষতা দেখেই ক্রীড়াক্ষেত্রে দল গড়া হয়। অনেক সময় ট্রায়ালে খেলোয়াড়েদের ডেকে নিয়ে, আগে তাদের পরখ করে সেই অনুযায়ীই তাঁদের নির্বাচিত বা বাতিল করা হয়। এই ব্যবস্থা সকল ক্রীড়ামহলের জন্যই প্রযোজ্য। কিন্তু ডেটিং সাইটের মাধ্যমে দল গঠন করার কখনও শুনেছেন?

বিশ্বাস না হলেও, ঠিক এ পন্থাই নিয়েছে ইংল্যান্ডের একটি ক্রিকেট ক্লাব। এক জনপ্রিয় ডেটিং সাইটে তারা অ্যাকাউন্ট খুলেছে। সেই অ্যাকাউন্টে এক মহিলার ক্রিকেটারের ছবি দিয়েই প্রলোভন দেখিয়ে পুরুষ ক্রিকেটারদের দলে যোগ দেওয়ার আহ্বান জানানো হয়েছে। ইংগেলফিল্ড গ্রিন ক্রিকেট ক্লাব নামে একটি ক্লাব কোনওরকমভাবেই দল গঠন করতে না পেরে শেষমেশ অভিনব এই পথ বেছে নিয়েছে। ছবির মহিলাটির নাম জর্জ এবং তার বয়স ৩৬ বলেই দাবি করা হয়েছে।

আরও পড়ুন:- U-19 মহিলা ক্রিকেটে লজ্জার নজির, UAE-র বিরুদ্ধে মাত্র ৮রানে অল আউট হয়ে গেল নেপাল

এই প্রোফাইলের মাধ্যমে ৩০ বা তার বেশি বয়সি পুরুষদের আহ্বান জানানো হয়েছে দলে যোগ দিতে। পাশাপাশি ক্লাবটির মেল আইডি এবং টুইটার, ইন্সটাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের হ্যান্ডেলও দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে এই প্রলোভন নাকি কাজে দিয়েছে এবং অনেকেই এর জেরে গ্রিনফিল্ড দলে খেলার আবেদন জানিয়েছেন। একটা কথা মানতেই হবে, এমনভাবে দল গঠনের জন্য ক্রিকেটারদের আহ্বান দেওয়ার কথা আগে কখনও শোনা যায়নি, ভবিষ্য়তেও শোনা যাবে কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

বন্ধ করুন