বাংলা নিউজ > ময়দান > ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও পাওয়া যাবে না,পরের গ্রীষ্ম পর্যন্ত খেলতেই পারবেন না আর্চার

ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও পাওয়া যাবে না,পরের গ্রীষ্ম পর্যন্ত খেলতেই পারবেন না আর্চার

জোফ্রা আর্চার।

জোফ্রা আর্চার চোট পেয়েছিলেন ভারত সফরে এসে। ডান হাতের কনুইয়ে চোট পেয়ে ভারত সফরের মাঝপথে তাঁকে ইংল্যান্ডে ফিরে আসতে হয়েছিল। খেলা হয়নি আইপিএলেও। টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে ছাড়াই নামতে হয়েছিল ইয়ন মর্গ্যানদের। অ্যাসেজেও নেই আর্চার। চোটের জন্য দীর্ঘ সময় ২২ গজের বাইরে রয়েছেন তিনি।

ডান হাতের কনুইয়ে ফের অস্ত্রোপচার হয়েছে। যার জেরে আগামী গ্রীষ্মের আগে জোফ্রা আর্চারকে পাওয়াই যাবে না। যে কারণে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজও তিনি খেলবেন না বলে জানা গিয়েছে। ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে বুধবার এমনটাই জানানো হয়েছে।

জোফ্রা আর্চার চোট পেয়েছিলেন ভারত সফরে এসে। ডান হাতের কনুইয়ে চোট পেয়ে ভারত সফরের মাঝপথে তাঁকে ইংল্যান্ডে ফিরে আসতে হয়েছিল। খেলা হয়নি আইপিএলেও। টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে ছাড়াই নামতে হয়েছিল ইয়ন মর্গ্যানদের। অ্যাসেজেও নেই আর্চার। চোটের জন্য দীর্ঘ সময় ২২ গজের বাইরে রয়েছেন তিনি। ইংল্যান্ডের ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, ১১ ডিসেম্বর লন্ডনে অস্ত্রোপচার হয়েছে আর্চারের। ইসিবি-র তরফে বলা দেওয়া হয়েছে, ‘ডান হাতের কনুইতে দীর্ঘ দিনের চোট। তবে ও কবে ক্রিকেটে ফিরতে পারবে সেটা সময়ের সঙ্গে বোঝা যাবে। এ বারের শীতে আর্চার ফিরতে পারবে না সেটা বলাই যায়।’

২০১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের জয়ের পিছনে বড় ভূমিকা নিয়েছিলেন আর্চার। মার্চ মাসে ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলার পর থেকে আর মাঠে নামতে পারেননি তিনি। কিছু দিন আগে আর্চার নিজেই জানিয়েছিলেন, ২০২২ সালের মার্চ মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবেন তিনি। কিন্তু এখন যা পরিস্থিতি, সেটাও এখন সেটাও সম্ভব হচ্ছে না। ক্যারিবিয়ান সিরিজের আগে ২৬ বছরের এই পেসার চোট সারিয়ে ফিট হয়ে উঠতে পারবেন না বলেই জানিয়ে দিয়েছে ইসিবি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কিশোরের গানের নেশায় ভাসাতে আসছেন 'আরজে' শান, কোথায়? প্রথমবার বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা, কোথা থেকে শুরু হয় তাঁদের প্রেম? বিজেপিতে যোগ দিলেন কৌস্তভ বাগচী, বিকল্প শক্তির সন্ধানে গেলেন গেরুয়া শিবিরে‌ খাবারের আগেই পাতে নুন? দ্বিগুণ হারে আয়ু কমতে পারে! নতুন তথ্য দিল WHO ম্যাচে নিষিদ্ধ ড্রাগ সেবন, অভিযোগ প্রমাণিত হতেই চার বছরের জন্য নির্বাসিত পোগবা ৫ বছরের দাম্পত্যে ইতি, সোহমের সঙ্গে প্রেমচর্চা, দ্বিতীয় বিয়ে করবেন শোলাঙ্কি? ডাবলিনে মধুচন্দ্রিমা হয় পরম-পিয়ার! অনুপম-প্রশ্মিতাও কি সেই পথেই হাঁটছেন? বাংলায় পা রেখে একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস–উদ্বোধন মোদীর, নির্বাচনের জের লক্ষ্মী কাকিমার সেটে প্রেম, সেই স্বর্ণ-অর্পিতার বাড়িতে হাজির অপরাজিতা OFC v EBFC Live Match: গোল শোধ করল ওড়িশা, ম্যাচের স্কোর ১-১

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.