বাংলা নিউজ > ময়দান > একেই করোনার হানা, তার উপর আবার চোটের খাড়া, ভারতের বিরুদ্ধে অনিশ্চিত অলি পোপ

একেই করোনার হানা, তার উপর আবার চোটের খাড়া, ভারতের বিরুদ্ধে অনিশ্চিত অলি পোপ

চোট পেয়ে ভারতের বিরুদ্ধে সিরিজে অনিশ্চিত অলি পোপ।

গত সপ্তাহে কেন্টের বিরুদ্ধে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলার সময়ে চোট পেয়েছিলেন অলি পোপ। সারের হয়ে তিনি খেলছিলেন। বাঁ থাইয়ের চোট পান ব্রিটিশ তারকা ক্রিকেটার। যার জেরে ভারতের বিরুদ্ধে সিরিজের আগে বাকি কোনও টুর্নামেন্টে তিনি আর অংশ নিতে পারবে না বলে ইতিমধ্যে জানিয়ে দেওয়া হয়েছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সাদা বলের সিরিজের পরেই করোনা হানা দেয় ইংল্যান্ড শিবিরে। তিন ক্রিকেটার সহ ইংল্যান্ডের মোট সাত সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যেই গোদের উপর বিষফোড়া অলি পোপের চোট। যে কারণে বিরাট কোহলিদের বিরুদ্ধে সিরিজে তাঁকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

গত সপ্তাহে কেন্টের বিরুদ্ধে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলার সময়ে চোট পেয়েছিলেন অলি পোপ। সারের হয়ে তিনি খেলছিলেন। বাঁ থাইয়ের চোট পান ব্রিটিশ তারকা ক্রিকেটার। যার জেরে ভারতের বিরুদ্ধে সিরিজের আগে বাকি কোনও টুর্নামেন্টে তিনি আর অংশ নিতে পারবে না বলে ইতিমধ্যে জানিয়ে দেওয়া হয়েছে। এই টুর্নামেন্টে ভাল ছন্দে ছিলেন পোপ। পাঁচটি ম্য়াচের মধ্যে দু'টিতে অর্ধশতরানও করেছিলেন। ২৩ বছরের ক্রিকেটার মিডলসেক্সের বিরুদ্ধে অপরাজিত ৫২ এবং গ্ল্যামারগনের বিরুদ্ধে ৬০ রান করেন। 

ইংল্যান্ডে ক্রিকেট বোর্ডের (ইসিবি) তরফে জানানো হয়েছে, ‘বাঁ থাইয়ে মাসেলে চোটের কারণে ভারতের বিরুদ্ধে টেস্টের আগে সব ধরনের টুর্নামেন্টে থেকে আলি পোপ ছিটকে গিয়েছেন। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট থেকেই যাতে পোপ দলে থাকতে পারেন, তার জন্য ইসিবি এবং সারের ফিটনেস টিম তাঁর রিহ্যাবের বিষয়ে বাড়তি জোর দিয়েছে।’ আলি পোপ যদি ভারতের বিরুদ্ধে টেস্টের আগে পুরো ফিট না হতে পারেন, এবং একান্ত খেলতে না পারেন, তবে দাউয়িদ মালানকে বিকল্প হিসেবে ভেবে রাখা হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.