বাংলা নিউজ > ময়দান > একেই করোনার হানা, তার উপর আবার চোটের খাড়া, ভারতের বিরুদ্ধে অনিশ্চিত অলি পোপ
চোট পেয়ে ভারতের বিরুদ্ধে সিরিজে অনিশ্চিত অলি পোপ।
চোট পেয়ে ভারতের বিরুদ্ধে সিরিজে অনিশ্চিত অলি পোপ।

একেই করোনার হানা, তার উপর আবার চোটের খাড়া, ভারতের বিরুদ্ধে অনিশ্চিত অলি পোপ

  • গত সপ্তাহে কেন্টের বিরুদ্ধে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলার সময়ে চোট পেয়েছিলেন অলি পোপ। সারের হয়ে তিনি খেলছিলেন। বাঁ থাইয়ের চোট পান ব্রিটিশ তারকা ক্রিকেটার। যার জেরে ভারতের বিরুদ্ধে সিরিজের আগে বাকি কোনও টুর্নামেন্টে তিনি আর অংশ নিতে পারবে না বলে ইতিমধ্যে জানিয়ে দেওয়া হয়েছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সাদা বলের সিরিজের পরেই করোনা হানা দেয় ইংল্যান্ড শিবিরে। তিন ক্রিকেটার সহ ইংল্যান্ডের মোট সাত সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যেই গোদের উপর বিষফোড়া অলি পোপের চোট। যে কারণে বিরাট কোহলিদের বিরুদ্ধে সিরিজে তাঁকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

গত সপ্তাহে কেন্টের বিরুদ্ধে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলার সময়ে চোট পেয়েছিলেন অলি পোপ। সারের হয়ে তিনি খেলছিলেন। বাঁ থাইয়ের চোট পান ব্রিটিশ তারকা ক্রিকেটার। যার জেরে ভারতের বিরুদ্ধে সিরিজের আগে বাকি কোনও টুর্নামেন্টে তিনি আর অংশ নিতে পারবে না বলে ইতিমধ্যে জানিয়ে দেওয়া হয়েছে। এই টুর্নামেন্টে ভাল ছন্দে ছিলেন পোপ। পাঁচটি ম্য়াচের মধ্যে দু'টিতে অর্ধশতরানও করেছিলেন। ২৩ বছরের ক্রিকেটার মিডলসেক্সের বিরুদ্ধে অপরাজিত ৫২ এবং গ্ল্যামারগনের বিরুদ্ধে ৬০ রান করেন। 

ইংল্যান্ডে ক্রিকেট বোর্ডের (ইসিবি) তরফে জানানো হয়েছে, ‘বাঁ থাইয়ে মাসেলে চোটের কারণে ভারতের বিরুদ্ধে টেস্টের আগে সব ধরনের টুর্নামেন্টে থেকে আলি পোপ ছিটকে গিয়েছেন। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট থেকেই যাতে পোপ দলে থাকতে পারেন, তার জন্য ইসিবি এবং সারের ফিটনেস টিম তাঁর রিহ্যাবের বিষয়ে বাড়তি জোর দিয়েছে।’ আলি পোপ যদি ভারতের বিরুদ্ধে টেস্টের আগে পুরো ফিট না হতে পারেন, এবং একান্ত খেলতে না পারেন, তবে দাউয়িদ মালানকে বিকল্প হিসেবে ভেবে রাখা হয়েছে।

বন্ধ করুন