বাংলা নিউজ > ময়দান > ফুটফুট এক কন্যা সন্তানের বাবা হলেন জোস বাটলার
মেয়ের সঙ্গে বাটলার।
মেয়ের সঙ্গে বাটলার।

ফুটফুট এক কন্যা সন্তানের বাবা হলেন জোস বাটলার

  • জোস বাটলারের আইপিএল ফ্রাঞ্চাইজি রাজস্থান রয়্যালস জানিয়ে দিয়েছিল, আসন্ন আইপিএলের দ্বিতীয় ভাগে আরব আমীরশাহিতে খেলবেন না ব্রিটিশ তারকা প্লেয়ার। কারণ সদ্যোজাত সন্তান এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে চান বাটলার। প্রসঙ্গত বাটলার দম্পতির এটি দ্বিতীয় সন্তান।

শুভব্রত মুখার্জি: ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ চলাকালীন তৃতীয় টেস্টের পরেই ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবির) কাছ থেকে পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন জো রুটদের উইকেট রক্ষক ব্যাটসম্যান জোস বাটলার। ফলে চলতি ওভাল টেস্টে খেলছেন না তিনি। বাটলার দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় ছিলেন। আর রবিবার তাঁদের কোল আলো করে এল দ্বিতীয় সন্তান। আরও এক কন্যাসন্তানের বাবা-মা হলেন বাটলার দম্পতি।

উল্লেখ্য আগেই জোস বাটলারের আইপিএল ফ্রাঞ্চাইজি রাজস্থান রয়্যালস জানিয়ে দিয়েছিল, আসন্ন আইপিএলের দ্বিতীয় ভাগে আরব আমীরশাহিতে খেলবেন না ব্রিটিশ তারকা প্লেয়ার। কারণ সদ্যোজাত সন্তান এবং পরিবারের সঙ্গে সময় কাটাতে চান বাটলার। প্রসঙ্গত বাটলার দম্পতির এটি দ্বিতীয় সন্তান। তাঁদের প্রথম সন্তানও কন্যা সন্তান। বাটলার দম্পতি তাঁদের প্রথম সন্তানের নামকরণ করেছিলেন জর্জিয়া রোজ। বাটলারের স্ত্রী লুইসি তাঁর সোশ্যাল মাধ্যমে এই সুখবরটি জানান। সেই খবরটি রাজস্থান রয়্যালসও তাদের অফিসিয়াল সমস্ত সোশ্যাল মাধ্যমে ঘোষণা করেছে।

বাটলার দম্পতির প্রথম কন্যার জন্ম হয়েছিল ২০১৯ সালের এপ্রিল মাসে। উল্লেখ্য লুইসির সঙ্গে ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন জোস বাটলার। লুইসি একজন ফিটনেস বিশেষজ্ঞা। তিনি লন্ডনের দক্ষিণে ক্লাপহামে তাঁর ক্লাস নেন। উল্লেখ্য চলতি ভারত বনাম ইংল্যান্ড সিরিজে বাটলার ব্যাট হাতে একেবারেই সাফল্য পাননি। ৫ ইনিংসে তার মোট রান ৭২। সর্বোচ্চ রান ২৫। গড় ১৪.৪০।

বন্ধ করুন