বাংলা নিউজ > ময়দান > মাঠে অশালীন আচরণ,বিপক্ষ ফুটবলারের যৌনাঙ্গে হাত দিয়ে বিতর্ক
টুইটার স্ক্রিনশট
টুইটার স্ক্রিনশট

মাঠে অশালীন আচরণ,বিপক্ষ ফুটবলারের যৌনাঙ্গে হাত দিয়ে বিতর্ক

এই নিয়ে তোলপাড় ইংলিশ ফুটবল 

একে করোনাকাল। তার উপর দর্শকশূন্যভাবে আয়োজন করা হচ্ছে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা। যেখানে কোভিড প্রোটোকল মানা একেবারে বাধ্যতামূলক। সেখানে ফুটবল মাঠে অশালীন আচরণ করে বিতর্ক উস্কে দিলেন ইংল্যান্ডের এক ফুটবলার।

ফুটবল মাঠকে ফুটবলাররা ব্যবহার করেন দর্শকদের মনোরঞ্জন দেওয়ার উদ্দেশ্যে। সেখানে নিম্ন রুচির ব্যবহার বা অনভিপ্রেত আচরণ একেবারেই কাম্য নয়‌। করোনাকালে ম্যাচে চলাকালীন মাঠে প্রতিপক্ষ ফুটবলারের যৌনাঙ্গে হাত দিয়ে বিতর্কে জড়ালেন ফুটবলার ডারনেল ফিশার।

তার এই অশালীন আচরনে হতবাক বিশ্ব। ক্যামেরাতে ধরা পড়েছে গোটা দৃশ্য। এক বার নয়, দু দুবার ক্যামেরায় ধরা পড়েছে এই কুকাজ। আর অনফিল্ডে এরকম নোংরামি করে বড় ধরণের শাস্তির মুখে পড়তে চলেছেন প্রেস্টনের ডিফেন্ডার। ইংল্যান্ডের ডিপডেল স্টেডিয়ামে নর্থ এন্ড চ্যাম্পিয়নশিপের ম্যাচে মুখোমুখি হয়েছিল প্রেস্টন এবং শেফিল্ড ওয়েনেসডে। ম্যাচের দ্বিতীয়ার্ধে প্রেস্টনের ইংরেজ ডিফেন্ডার ডারনেল ফিশার, শেফিল্ডের ক্যালাম পিটারসনের যৌনাঙ্গে হাত দেন । ক্যামেরায় সেই ছবি ধরা পড়েছে।

দু দুবার ফিশারকে এমন কাণ্ড করতে দেখা যায়।ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।ম্যাচ রেফারি অবশ্য এই বিষয়ে কোন আলাদা রিপোর্ট দেননি। তবে এই নিয়ে তদন্ত শুরু হয়েছে। 

বন্ধ করুন