বাংলা নিউজ > ময়দান > IPL 22: পরিবারের সঙ্গে সময় কাটাতে পেরে খুশি নিলামে অবিক্রিত প্রাক্তন কেকেআর অধিনায়ক মর্গ্যান

IPL 22: পরিবারের সঙ্গে সময় কাটাতে পেরে খুশি নিলামে অবিক্রিত প্রাক্তন কেকেআর অধিনায়ক মর্গ্যান

ইয়ন মর্গ্যান (AFP)

পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পেরে খুশি তিনি

শুভব্রত মুখার্জি: গত মরশুমের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দল যে ফাইনালে উঠতে পারে তা হয়ত আশা করেনি তার অতিবড় ভক্তও। ভারতের মাটিতে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার সময় পর্যন্ত ফাইনালে যাওয়ার কোনও আশাই ছিল না কেকেআরের। পরবর্তী পর্যায়ের আইপিএল আমীরশাহিতে হওয়াতে বদলে যায় সমস্ত চিত্র। ইয়ন মর্গ্যানের নেতৃত্বাধীন কলকাতা অসম্ভবকে সম্ভব করে পৌঁছে গিয়েছিল ফাইনালে। যদিও ফাইনালে তাদের সিএসকের কাছে হারতে হয়েছিল। সেই ইয়ন মর্গ্যানকে এবার কেকেআর রিটেন করেনি। নিলামেও তাকে দলে নেয়নি কোন ফ্রাঞ্চাইজি। তবে তাতে একটুও অখুশি নন মর্গ্যান। বরঞ্চ পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পেরে খুশি তিনি।

এই বছর নিলামের আগেই কলকাতা দল তাকে রিটেন না করে ছেড়ে দেয়। নিলামে নাম নথিভুক্ত করলেও কোনও দলই নিলামে মর্গ্যানকে নিতে আগ্রহ দেখায়নি। দল না পাওয়ার পরবর্তীতে এবার ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক নিজের মতামত ব্যক্ত করলেন। তার মতে এবার আইপিএলে খেলার সুযোগ না পাওয়াতে একটুও দুঃখ পাননি তিনি বরং পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পেরে খুশি তিনি।

মর্গ্যান জানিয়েছেন 'সত্যি বলছি খুব একটা খারাপ লাগছে না (নিলামে দল না পেয়ে)। বিশ্বের সেরা ফ্রাঞ্চাইজি প্রতিযোগিতায় খেলতে পারার অভিজ্ঞতা সম্পূর্ণ আলাদা। আইপিএলে যে কয়েক বছর খেলেছি বেশ কিছু ভাল মুহূর্তের সাক্ষী থেকেছি আমি। অনেক কিছু শিখেছি। সেই সমস্ত অভিজ্ঞতা আরও পরিণত করেছে আমাকে। এরপরে একেবারে টি-২০ বিশ্বকাপ পর্যন্ত টানা ক্রিকেট রয়েছে। ফলে তার আগে পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পেরে খুব ভাল লাগছে।’ উল্লেখ্য ২০২১ সালে কেকেআর অধিনায়ক মর্গ্যান ১৭ ম্যাচে মাত্র ১৩৩ রান করেছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.