বাংলা নিউজ > ময়দান > EPL 2020-21: ম্যাঞ্চেস্টারের বিরুদ্ধে শেষ মিনিটে রুদ্ধশ্বাস ড্র এভার্টনের

শুভব্রত মুখার্জি

মাত্র ৪ দিন আগেই সাউদাম্পটনের বিরুদ্ধে ৯-০ গোলের বিরাট জয় পেয়েছিল ম্যান ইউ। স্বাভাবিকভাবেই সমর্থকদের আশা ছিল পরবর্তী ম্যাচে এভার্টনের বিরুদ্ধে তারা বড় জয় তুলে নেবে। কিন্তু শ্বাসরুদ্ধকর এক ম্যাচে ৩-৩ গোলে ড্র করল দু'দল।

এভার্টনের হয়ে কালভার্ট লেউইন একেবারে শেষ মুহূর্তে গোল করে ম্যাচে সমতা ফেরান। এদিন এডিনসন কাভানি, ব্রুনো ফার্নান্ডেজরা ম্যান ইউকে বিরতির আগেই ২-০ গোলে এগিয়ে দেন। স্কট ম্যাকটমিনে গোল করার পর সকলেই ভেবেছিলেন তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়বে ম্যান ইউ। কিন্তু ম্যাচের একেবারে শেষ কিকে ক্যালভার্ট লেউইন গোল করে স্কোর-লাইন ৩-৩ করেন এবং ম্যান ইউ সমর্থকদের হৃদয় ভঙ্গ করেন।

অপরদিকে ৯ জনে খেলেও এক অসাধারণ জয় তুলে নিল নিউক্যাসল ইউনাইটেড। ম্যান ইউয়ের কাছে ৯-০ গোলে হারের পরের ম্যাচে ৩-২ গোলে ফের হারের সম্মুখীন হল সাউদাম্পটন। নিউক্যাসলের এই জয় আর ও বেশি তাৎপর্যপূর্ণ কারন, ৯ জনে খেলে এই জয় তুলে নেয় অ্যালান শিয়েরায়ের প্রাক্তন দল নিউক্যাসল। ফুলহ্যামের বিরুদ্ধে ০-০ ড্র করে ওয়েস্ট হ্যাম।

অপরদিকে ফের একবার হারের মুখ দেখল আর্সেনাল। শনিবার ২৮ বছরের গোলকিপার ম্যাট রায়ান অভিষেক ম্যাচে ডোবালেন তাঁর দলকে। ৭৪ সেকেন্ডে অ্যাস্টন ভিয়ার ওয়াটকিন্স তাঁকে টপকে গোল করলেন। বাকি সময়ে সেই গোল আর শোধ করতে পারেনি আর্সেনাল। ফলে ২৩ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের দশ নম্বরে থাকল গানার্সরা।

বন্ধ করুন