বাংলা নিউজ > ময়দান > EPL 2020-21: ৫ গোলে জিতে প্রিমিয়র লিগের শীর্ষে দুরন্ত ম্যান সিটি

EPL 2020-21: ৫ গোলে জিতে প্রিমিয়র লিগের শীর্ষে দুরন্ত ম্যান সিটি

জয়ের পর সিটি ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি- টুইটার।

জোড়া গোল গুনদোয়ানের।

শুভব্রত মুখার্জি

ইপিএলের চ্যাম্পিয়নশিপ লড়াই একেবারে জমজমাট হয়ে উঠেছে। কিছুদিন আগেই লিগের পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এবার তাদের পড়শি ক্লাব ম্যাঞ্চেস্টার সিটি অসাধারণ পারফরম্যান্স করে উঠে এল লিগ তালিকার শীর্ষে। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে চূর্ণ করে ইংলিশ প্রিমিয়র লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এল পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটি।

মঙ্গলবার রাতে ওয়েস্ট ব্রমউইচের মাঠে ইলকাই গুনদোয়ানের জোড়া গোলে ৫-০ ব্যবধানে বড়সড় জয় পেয়েছে সিটি। গুনদোয়ান ষষ্ঠ মিনিটে প্রথম গোল করেন। ডি-বক্সের মুখ থেকে জোরালো উঁচু শটে গোল করেন জার্মান মিডফিল্ডার।

২০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কানসেলো। ভিএআরের সাহায্যে গোলের বাঁশি বাজান রেফারি। ৩০তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন গুনদোয়ান। এই নিয়ে প্রিমিয়র লিগে নিজের শেষ আট ম্যাচে সাত গোল করলেন তিনি।

বিরতির ঠিক আগে ব্যবধান ফের বাড়ান রিয়াদ মাহরেজ। ৫৭তম মিনিটে ওয়েস্ট ব্রমউইচের কফিনে শেষ পেরেক পোতেন রাহিম স্টার্লিং।

ফলে ১৯ ম্যাচে ১২ জয় ও পাঁচ ড্র করে সিটির পয়েন্ট ৪১। দুইয়ে থাকা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৪০। তিন নম্বরে রয়েছে লেস্টার সিটি। তাদের পয়েন্ট ৩৮।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.