বাংলা নিউজ > ময়দান > EPL 2020-21: ম্যান ইউকে হারানোর পর সিটির কাছে থামল শেফিল্ড, শীর্ষস্থান ধরে রাখলেন পেপরা
গোলের পর গ্যাব্রিয়েল জেসুসের উচ্ছ্বাস। (ছবি সৌজন্য রয়টার্স)
গোলের পর গ্যাব্রিয়েল জেসুসের উচ্ছ্বাস। (ছবি সৌজন্য রয়টার্স)

EPL 2020-21: ম্যান ইউকে হারানোর পর সিটির কাছে থামল শেফিল্ড, শীর্ষস্থান ধরে রাখলেন পেপরা

  • একটি ম্যাচ বেশি খেলে দ্বিতীয় স্থানে থাকা ইউনাইটেডের ঝুলিতে আছে ৪১ পয়েন্ট।

শুভব্রত মুখার্জি

যে শেফিল্ড ইউনাইটেডের কাছে লজ্জার হারের সম্মুখীন হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড, সেই শেফিল্ডের বিরুদ্ধে জিতেই চলতি ইপিএলের লিগ তালিকার শীর্ষে থাকল ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে কষ্টকর জয়ের ফলে শীর্ষস্থান ধরে রাখল ম্যানচেস্টার সিটি। শেফিল্ড ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছেন পেপ গুয়ার্দিওলার ছেলেরা। জয়ের ফলে ২০ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থাকল সিটি। একটি ম্যাচ বেশি খেলে দ্বিতীয় স্থানে থাকা ইউনাইটেডের ঝুলিতে আছে ৪১ পয়েন্ট।

কয়েকদিন আগেই সিটির পড়শি ক্লাব তথা চিরপ্রতিদ্বন্দ্বী ইউনাইটেডকে হারিয়েছে শেফিল্ড। তাদের বিপক্ষে নিজেদের ঘরের মাঠে মুখোমুখি হয়েছিল ম্যান সিটি। ম্যাচ শুরুর পরে মাত্র ন'মিনিটের মাথায় এগিয়ে যায় ম্যান সিটি। ফেরান তোরেসের অ্যাসিস্টে ম্যানচেস্টার সিটিকে লিড দেন ব্রাজিলিয়ান ফুটবলার গ্যাব্রিয়েল জেসুস।

প্রথমার্ধে আর তেমন কোনও সুযোগ তৈরি করতে পারেনি কোনও দলই। ফলে বিরতিতে যাওয়ার সময় সিটির পক্ষে স্কোর ছিল ১-০। বিরতি থেকে ফিরেই আক্রমণে যায় সিটি। তবে শেফিল্ডের রক্ষণের দুর্গকে ভাঙতে বারবার ব্যর্থ হয় তারা। ফলে শেষ পর্যন্ত ১-০ ফলে জিতেই মাঠ ছাড়েন পেপের ছেলেরা।

বন্ধ করুন