বাংলা নিউজ > ময়দান > EPL 2020-21: ওল্ড ট্র্যাফোর্ডে পিছিয়ে পড়েও দুরন্ত জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের
গোলের পর ম্যান ইউ ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি- টুইটার।
গোলের পর ম্যান ইউ ফুটবলারদের উচ্ছ্বাস। ছবি- টুইটার।

EPL 2020-21: ওল্ড ট্র্যাফোর্ডে পিছিয়ে পড়েও দুরন্ত জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

  • ৩০ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে প্রিমিয়র লিগের পয়েন্ট তালিকায় আপাতত দুই নম্বরে রয়েছে ম্যান ইউ।

শুভব্রত মুখার্জি

ইংলিশ প্রিমিয়র লিগের অন্যতম সফল দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তাদের ঝুলিতে রয়েছে একাধিক সাফল্য। এই মরশুমে বেশ ভালো ফর্মে আছে রেড ডেভিলসরা। তবে লিগের খেতাব তারা ঘরে তুলতে পারবে কি না তা নিয়ে তারা সন্দিহান। তবে যাই হোক না কেন, নিজেদের ঘরের মাঠে তারা দারুণ জয় ছিনিয়ে নিল।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তাদের ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকে ২-১ গোলে হারিয়ে দিল। এদিন প্রথম থেকেই আক্রামণাত্মক মেজাজে ছিল ওলে গানারের ছেলেরা। তবে ছাড়ার পাত্র ছিল না ব্রাইটনও। তারা ওল্ড ট্র্যাফোর্ডে একের পর এক আক্রমণে স্বাগতিকদের রক্ষণ কাঁপিয়ে দেয়।

গোলের জন্যও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি ব্রাইটনকে। ম্যাচের ১৩তম মিনিটে ব্রাইটনকে এগিয়ে দেন ড্যানি ওয়েলব্যাক। প্রথমার্ধে আর কোনও গোল হয়নি। ফলে বিরতিতে যাওয়ার সময় ব্রাইটন ১-০ গোলে এগিয়ে ছিল।

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় ম্যান ইউ। ৬২তম মিনিটে দলকে সমতায় ফেরান মার্কাস রাশফোর্ড। ম্যাচের ৮৩তম মিনিটে পল পোগবার থেকে বল পেয়ে হেডে গোল করেন ম্যাসন গ্রিনউড। ফলে ২-১ গোলে ম্যাচ নিজেদের পকেটস্থ করে রেড ডেভিলসরা। প্রিমিয়র লিগে এটা ম্যান ইউয়ের টানা তৃতীয় জয়। ৩০ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে প্রিমিয়র লিগের পয়েন্ট তালিকায় আপাতত দুই নম্বরে রয়েছে তারা। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যান সিটি।

বন্ধ করুন