বাংলা নিউজ > ময়দান > EPL 2020-21: অ্যাওয়ে ম্যাচে দুরন্ত ফর্ম বজায়, শেফিল্ডকে উড়িয়ে বিরল নজির ম্যাঞ্চেস্টারের
ম্যাচের দুই নায়ক। ছবি- টুইটার।
ম্যাচের দুই নায়ক। ছবি- টুইটার।

EPL 2020-21: অ্যাওয়ে ম্যাচে দুরন্ত ফর্ম বজায়, শেফিল্ডকে উড়িয়ে বিরল নজির ম্যাঞ্চেস্টারের

  • লিগ টেবিলে বড়সড় লাফ ইউনাইটেডের।

অ্যাওয়ে ম্যাচে দুরন্ত ফর্ম বজায় রাখল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। প্রিমিয়র লিগের ম্যাচে শেফিল্ড ইউনাইটেডকে ৩-২ গোলে পরাজিত করে ম্যান ইউ। উল্লেখযোগ্য বিষয় হল, প্রথম দল হিসেবে প্রিমিয়র লিগের একটানা ১০টি অ্যাওয়ে ম্যাচে ২টি বা তারও বেশি গোল করার রেকর্ড গড়ে রেড ডেভিলস।

ম্যাঞ্চেস্টারের হয়ে জোড়া গোল করেন মার্কাস রাশফোর্ড। অপর গোলটি অ্যান্থনি মার্শালের। শেফিল্ডের হয়ে জোড়া গোল করে ম্যাঞ্চেস্টারকে একাই চ্যালেঞ্জ ছুঁড়ে দেন ম্যাকগোল্ডরিক।

ঘরের মাঠে ম্যাচের শুরুতে গোল করে এগিয়ে যায় শেফিল্ড। ৫ মিনিটের মাথায় ম্যাঞ্চেস্টারের জালে প্রথমবার বল জড়ান ম্যাকগোল্ডরিক। তাঁকে গোলের বল বাড়িয়ে দেন বার্ক। ২৬ মিনিটে ভিক্টরের পাস থেকে গোল করে ম্যাঞ্চেস্টারকে সমতায় ফেরান রাশফোর্ড।

৩৩ মিনিটে মার্শালের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ম্যান ইউ। ৫১ মিনিটে মার্শালের পাস থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন রাশফোর্ড। ইউনাইটে়ড ৩-১ গোলে এগিয়ে য়ায়। ৮৭ মিনিটে ম্যাকগোল্ডরিক দ্বিতীয় গোল করে ব্যাবধান কমিয়ে ৩-২ করেন।

বাকি সময়ে কোনও দলই নতুন করে প্রতিপক্ষের জালে বল জড়াতে পারেনি। ফলে ম্যাচের চূড়ান্ত স্কোরলাইন থেকে যায় ৩-২। ম্যাচ থেকে ৩ পয়েন্ট তুলে নিয়ে ম্যাঞ্চেস্টার নয় থেকে একলাফে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে উঠে আসে। ১২ ম্যাচে তাদের সংগ্রহ ২৩ পয়েন্ট।

বন্ধ করুন