বাংলা নিউজ > ময়দান > EPL 2020-21: লাস্টবয়ের কাছে হেরে শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া ম্যাঞ্চেস্টারের
ম্যাঞ্চেস্টার বনাম শেফিল্ড ম্যাচের মুহূর্ত। ছবি- টুইটার।
ম্যাঞ্চেস্টার বনাম শেফিল্ড ম্যাচের মুহূর্ত। ছবি- টুইটার।

EPL 2020-21: লাস্টবয়ের কাছে হেরে শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া ম্যাঞ্চেস্টারের

  • ঘরের মাঠে প্রিমিয়র লিগের ম্যাচে লজ্জার হার ইউনাইটেডের।

ঘরের মাঠে লাস্টবয়ের কাছে লজ্জাজনক হার। ফলে প্রিমিয়র লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের।

ওয়েস্ট ব্রমউইচকে হারিয়ে আগের ম্যাচেই ইউনাইটেডের কাছ থেকে পয়েন্ট টেবিলের এক নম্বর স্থান ছিনিয়ে নিয়েছে সিটি। যদিও ইউনাইটেডের কাছে সুযোগ ছিল হৃত সিংহাসন পুনরুদ্ধারের। ওল্ড ট্র্যাফোর্ডে লিগ টেবিলের একেবারে শেষে থাকা শেফিল্ড ইউনাইটেডের কাছে রেড ডেভিলসরা ১-২ গোলে হেরে বসায় আপাতত দ্বিতীয় স্থানেই থেকে যেতে হয় তাদের।

ম্যাচের প্রথমার্ধে গোল করে এগিয়ে যায় শেফিল্ড। ২৩ মিনিটের মাথায় ম্যাঞ্চেস্টারের জালে বল জড়ান কিয়ান ব্রিয়ান। বিরতিতে শেফিল্ড এক গোলে এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে গোল শোধ করে ম্যাঞ্চেস্টার। ৬৪ মিনিটে ইউনাইটেডের হয়ে সমতাসূচক গোল করেন হ্যারি মাগুইর।

যদিও খুব বেশিক্ষণ ম্যাচে সমতা বজায় রাখতে পারেনি ম্যান ইউ। ৭৪ মিনিটের মাথায় ফের গোল খেয়ে পিছিয়ে পড়ে তারা। এবার ইউনাইটেডের শেষ ডিফেন্স ভাঙেন অলিভার বার্ক। বাকি সময়ে ম্যাচে সমতা ফেরানোর মরিয়া চেষ্টা করলেও ব্যর্থ হয় ম্যাঞ্চেস্টার। ফলে ঘরের মাঠে হারের মুখ দেখতে হয় তাদের।

শেফিল্ডের কাছে হেরে বসায় ২০ ম্যাচে ম্যাঞ্চেস্টারের সংগ্রহ দাঁড়ায় ৪০ পয়েন্ট। এক নম্বরে থাকা ম্যান সিটির সংগ্রহ ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট। শেফিল্ডের এটি ২০ ম্যাচে মাত্র দ্বিতীয় জয়। তারা ৮ পয়েন্ট নিয়ে যথারীতি শেষে রয়েছে।

বন্ধ করুন