বাংলা নিউজ > ময়দান > EPL 2020-21: অ্যাস্টন ভিলার বিরুদ্ধে হেরে ইউরোপের দৌড়ে আরও পিছিয়ে পড়ল স্পার্স
ম্যাচের পরে দর্শকদের ধন্যবাদ জানাচ্ছেন হ্যারি কেন। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)
ম্যাচের পরে দর্শকদের ধন্যবাদ জানাচ্ছেন হ্যারি কেন। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

EPL 2020-21: অ্যাস্টন ভিলার বিরুদ্ধে হেরে ইউরোপের দৌড়ে আরও পিছিয়ে পড়ল স্পার্স

  • স্পার্সের জার্সি গায়ে ঘরের মাঠে সম্ভবত এটাই ছিল কেনের শেষ ম্যাচ।

মরশুমটা একেবারেই ভাল কাটছে টটেনহ্যাম হটস্পারের। ধারাবাহিকতার অভাবে বারবার ভুগতে হচ্ছে হ্যারি কেনদের। উপরন্তু কেনের দল ছা়ড়ার খবরেও হতাশ স্পার্স। অ্যাস্টন ভিলার বিরুদ্ধে ২-১ গোলে ম্যাচ হেরে হতাশা আরও ঘনীভূতই হল বটে।

স্টিভ বার্গওয়াইনের দুরন্ত গোলে ম্যাচের আট মিনিটের মাথায় এগিয়ে যায় স্পার্স। কেনরা ম্যাচের শুরুটা ভাল করলেও রাশ ধীরে ধীরে নিজেদের দিকে টানতে থাকতে অ্যাস্টন ভিলা। সার্জিও রেগুইলনের অদ্ভুদ আত্মঘাতী গোলে সমতা ফেরায় ভিলা। ম্যাচ যত গড়াতে থাকে স্পার্স গোলে ভিলার আক্রমণ ততোই বাড়ে।

৩৯ মিনিটের মাথায় প্রিমিয়র লিগ মরশুমে নিজের ১৪তম গোল করে মিডল্যান্ডসের দলকে এগিয়ে দেন স্ট্রাইকার ওলি ওয়াটকিন্স। প্রথমার্ধ শেষ হওয়ার আগে আরও দুটো গোল করার সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন ওয়াটকিন্স ও আনয়ার এল গাজি। 

দ্বিতীয়ার্ধে কেনের ওপর ভর করে ম্যাচে ফিরে আসার চেষ্টা করলেও ভিলা গোলরক্ষকের কাছে আটকে যান কেন ও বার্গওয়াইন। ম্যাচে আর গোল না হওয়ায় পিছিয়ে পড়েও জয় পায় অ্যাস্টন ভিলা। এই মরশুমের ধারা অব্যাহত রেখে আরও একবার লিড নিয়েও পয়েন্ট খোয়াতে হয় স্পার্সকে।

ওয়েস্ট হ্যাম নিজেদের ম্যাচ জেতায় ইউরোপে লিগেও অনিশ্চিত হ্যারি কেনরা। শেষ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে থাকা হ্যামার্সরা এক পয়েন্ট পেলেই সুনিশ্চিত করবেন ইউরোপা লিগ। এভারটর্নের সাথে সমান পয়েন্ট ও চিরপ্রতিদ্বন্দ্বী আর্সেনালের থেকে মাত্র এক পয়েন্ট এগিয়ে স্পার্সের দখলে ৫৯ পয়েন্ট। শেষ ম্যাচ পয়েন্ট খোয়ালে নতুন শুরু হতে যাওয়া কনফারেন্স লিগেও খেলতা পারবে না স্পার্স। নর্থ লন্ডন দলের জার্সি গায়ে ঘরের মাঠে সম্ভবত এটাই ছিল কেনের শেষ ম্যাচ।

বন্ধ করুন