বাংলা নিউজ > ময়দান > EPL 2020-21: তিন দিনের ব্যবধানে জোড়া হার, লিগ টেবিলে পিছিয়ে গেল চেলসি
উচ্ছ্বাস স্থায়ী হয়নি চেলসির। ছবি- টুইটার।
উচ্ছ্বাস স্থায়ী হয়নি চেলসির। ছবি- টুইটার।

EPL 2020-21: তিন দিনের ব্যবধানে জোড়া হার, লিগ টেবিলে পিছিয়ে গেল চেলসি

  • ড্র করেও পয়েন্ট টেবিলে বড়সড় লাফ ম্যাঞ্চেস্টার সিটির।

এভার্টনের কাছে হারের ধাক্কা সামলে ওঠার আগেই প্রিমিয়র লিগে ফের হারের মুখ দেখতে হল চেলসিকে। এবার তাদের বিধ্বস্ত হতে হয় উলভসের কাছে।

রবিবার রাতে অ্যাওয়ে ম্যাচে এভার্টনের কাছে ০-১ গোলে পরাজিত হয় চেলসি। মঙ্গলবার রাতে লিগের আরও একটা অ্যাওয়ে ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মুখোমুখি হয় দ্য ব্লুজ। এবার প্রথমে গোল করে এগিয়ে গেলেও শেষরক্ষ হয়নি ল্যাম্পার্ডদের। শেষমেশ তারা ম্যাচ হেরে বসে ১-২ গোলে।

সুতরাং, দিন তিনেকের ব্যবধানে প্রিমিয়র লিগে পরপর দু'টি ম্যাচে পরাজিত হয় চেলসি। তার আগে ক্রাসনোদরের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ ম্যাচ ১-১ গোলে ড্র করে চেলসি। ফলে সব ধরণের টুর্নামেন্ট মিলিয়ে টানা তিন ম্যাচে জয় অধরা চেলসির।

উলভসের বিরুদ্ধে ম্যাচের ৪৯ মিনিটে জিরার্ডের গোলে ১-০ এগিয়ে যায় চেলসি। ৬৬ মিনিটে ড্যানিয়েলের গোলে ম্যাচে সমতা ফেরায় উলভস। ইনজুরি টাইমে গোল করে হোম টিমকে জয় এনে দেন পেদ্রো। তিনি ৯০+৫ মিনিটে গোল করে চেলসির কাছ থেকে পুরো পয়েন্ট ছিনিয়ে নিতে সাহায্য করেন দলকে।

এই হারের ফলে ১৩ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ৫ নম্বরে নেমে যায় চেলসি। উলভস ১৩ ম্যাচে ২০ পয়েন্ট সংগ্রহ করে ১০ নম্বরে রয়েছে।

প্রিমিয়র লিগের অপর ম্যাচে ম্যান সিটি ১-১ গোলে ড্র করে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের বিরুদ্ধে। ৩০ মিনিটে স্টার্লিংয়ের পাস থেকে গুন্দোয়ানের গোলে এগিয়ে যায় সিটি। ৪৩ মিনিটে ডায়াসের ভুলে পয়েন্ট নষ্ট করতে হয় ম্যাঞ্চেস্টারকে। সিটি তারকা নিজেদের জালেই বল জড়িয়ে বসেন। যদিও ম্যাচ থেকে ১ পয়েন্ট সংগ্রহ করায় ১০ থেকে এক লাফে ৬ নম্বরে চলে আসেন গুয়ার্দিওলারা। ১২ ম্যাচে তাদের সংগ্রহ ২০ পয়েন্ট। ১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে টটেনহ্যাম।

বন্ধ করুন