বাংলা নিউজ > ময়দান > EURO 2020: হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সতীর্থদের সঙ্গে দেখা করতে ছুটলেন এরিকসেন
ক্রিশ্চিয়ান এরিকসেন। ছবি: রয়টার্স

EURO 2020: হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সতীর্থদের সঙ্গে দেখা করতে ছুটলেন এরিকসেন

  • ইউরোর ফিনল্যান্ড বনাম ডেনমার্ক ম্যাচ চলাকালীন ক্রিশ্চিয়ান এরিকসন বল ধরতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। আর সঙ্গে সঙ্গেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। তাঁকে দেখে সেই মুহূর্তে ভয়ে আশঙ্কায় স্তব্ধ হয়ে গিয়েছিল ফুটবল বিশ্ব। 

সবাইকে আশঙ্কামুক্ত করে অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন ডেনমার্কের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসেন। তাঁর অস্ত্রোপচার সফল ভাবে হয়েছে বলে জানা গিয়েছে। এখন অবশ্য তাঁকে পুরো বিশ্রামে থাকতে হবে।

শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সোজা জাতীয় দলের ফুটবলারদের সঙ্গে দেখা করতে চলে গিয়েছিলেন তিনি। সতীর্থদের সঙ্গে কিছুটা সময় কাটানোর পর, সেখান থেকে বাড়ি ফিরে এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

বাড়ি ফিরে এরিকসন সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, ‘আমাকে এত শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ। এটা দেখার পর এবং অনুভব করার পর খুব ভাল লাগছে। আমার অস্ত্রোপচার ভাল ভাবে হয়েছে। এবং আমি দ্রুত সুস্থ হচ্ছি। আমি খুব খুশি হয়েছি যে ভাবে আমার টিম গতকাল (বৃহস্পতিবার বেলজিয়ামের বিরুদ্ধে) খেলেছে। এতে কোনও সন্দেহ নেই যে আমি রাশিয়ার বিরুদ্ধেও ওদের হয়ে গলা ফাটাব।’

ইউরোর ফিনল্যান্ড বনাম ডেনমার্ক ম্যাচ এক বড় অঘটনের সাক্ষী। সেই ম্যাচ চলাকানীমই ডেনমার্কের ক্রিশ্চিয়ান এরিকসন বল ধরতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। আর সঙ্গে সঙ্গেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। তাঁকে ওই অবস্থায় দেখে সেই মুহূর্তে ভয়ে আশঙ্কায় গোটা ফুটবল বিশ্ব স্তব্ধ হয়ে গিয়েছিল। পরে জানা যায়, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। তাঁর অস্ত্রোপচারও করতে হয়। শুক্রবার তিনি হাসপাতাল থেকে ছুটিও পেয়ে যান। তবে তাঁর ফুটবলজীবন কিন্তু একেবারেই অনিশ্চিত হয়ে পড়ল।

বন্ধ করুন