বাংলা নিউজ > ময়দান > সবাইকে তাড়িয়ে দিলেও টাকায় কুলাবে না- BBL-এ কেন সূর্যকুমার খেলবেন না, বোঝালেন ম্যাক্সি

সবাইকে তাড়িয়ে দিলেও টাকায় কুলাবে না- BBL-এ কেন সূর্যকুমার খেলবেন না, বোঝালেন ম্যাক্সি

গ্লেন ম্যাক্সওয়েল ও সূর্যকুমার যাদব

ম্যাক্সওয়েল এমনকি মজা করে বলেছিলেন যে সূর্যকুমার বিগ ব্যাশে খেলা অস্ট্রেলিয়ার জন্য খুব ব্যয়বহুল চুক্তি হতে পারে। তিনি বলেন, ‘আমাদের কাছে এত টাকা নেই। এটা হওয়ার কোনও সম্ভাবনাও নেই। তাঁকে সই করাতে গেলে ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিবদ্ধ প্রত্যেক খেলোয়াড়কে এবং চুক্তিবদ্ধ প্লেয়ারদের ছেঁটে ফেলতে হবে।’

অস্ট্রেলিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ক্রিকেট বিশ্বের একজন বিস্ফোরক ব্যাটসম্যান এবং বিশ্বের সব মাঠেই অনেক চমৎকার ইনিংস খেলেছেন তিনি। কিন্তু বর্তমানে যে ব্যাটসম্যানের বিস্ফোরক ব্যাটিং শৈলী সর্বত্রই প্রশংসিত হচ্ছে তা হল ভারতীয় ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের ব্যাটিং। সূর্যকুমার যাদব, যিনি টি-টোয়েন্টি আন্তর্জাতিক র‌্যাঙ্কিংয়ে শীর্ষে রয়েছেন, তিনি তাঁর দুরন্ত ব্যাটিং দিয়ে অনেক কিংবদন্তী ক্রিকেটারকে নিজের ভক্ত বানিয়ে ফেলেছেন। সেই তালিকায় যুক্ত হয়েছে গ্লেন ম্যাক্সওয়েলের নাম। তিনিও SKY এর একজন বড় ভক্ত হয়ে উঠেছেন। তিনি একটি সাক্ষাৎকারে সূর্যকুমার যাদবের তীব্র প্রশংসা করেছেন।

আরও পড়ুন… নিজের পছন্দের একাদশ বেছে প্রশ্নের মুখে জাফর! পিছু ছাড়ছে না পন্ত-সঞ্জুর বিতর্ক

গ্লেন ম্যাক্সওয়েল বলেছেন যে সূর্যকুমার যাদবের ব্যাট দেখা একটি ভিন্ন অভিজ্ঞতা। তিনি আরও বলেছেন সূর্য যে ভাবে ব্যাটিং করছেন তার কাছাকাছিও কেউ আসতে পারে না। ‘দ্য গ্রেড ক্রিকেটার’-এর সঙ্গে কথোপকথনে গ্লেন ম্যাক্সওয়েল নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে সূর্যকুমার যাদবের দুর্দান্ত সেঞ্চুরি সম্পর্কে বলেছিলেন, ‘আমি জানতাম না ম্যাচ চলছে। কিন্তু পরে যখন আমি স্কোরকার্ড দেখলাম, আমি ফিঞ্চির (অ্যারন ফিঞ্চ) ছবি পাঠালাম এবং বললাম এখানে কী হচ্ছে? সে অন্য কোনও গ্রহে ব্যাট করছে। স্কোর দেখুন। এবং তিনি ৫০ বলে ১১১ রান করেছেন।’

আরও পড়ুন… Switzerland vs Cameroon: এম্বোলোর গোলে ক্যামেরুনকে ১-০ হারাল সুইৎজারল্যান্ড

গ্লেন ম্যাক্সওয়েল আরও বলেন, ‘এর পর আমি পরের দিন সেই ইনিংসের পুরো রিপ্লে দেখলাম এবং সবচেয়ে অদ্ভুত ব্যাপার হল সে অন্য সব ব্যাটসম্যানের চেয়ে কতটা আলাদা এবং কতটা ভালো সেটা দেখলাম। এটা দেখা খুবই আকর্ষণীয় ছিল। আমাদের কাছে এমন কেউ নেই যে এগুলো করতে পারে।’ এর পরে, গ্লেন ম্যাক্সওয়েল এমনকি মজা করে বলেছিলেন যে সূর্যকুমার যাদব বিগ ব্যাশ লিগে খেলা অস্ট্রেলিয়ার জন্য খুব ব্যয়বহুল চুক্তি হতে পারে। তিনি বলেন, ‘আমাদের কাছে এত টাকা নেই। এটা হওয়ার কোনও সম্ভাবনাও নেই। তাঁকে সই করাতে গেলে ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিবদ্ধ প্রত্যেক খেলোয়াড়কে এবং চুক্তিবদ্ধ প্লেয়ারদের ছেঁটে ফেলতে হবে।’ অর্থাৎ তিনি বোঝাতে চেয়েছেন টিম অস্ট্রেলিয়ার সকলকে তাড়িয়ে দিলেও টাকায় কুলাবে না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.