বাংলা নিউজ > ময়দান > T20 World Cup 2022: দুই KKR তারকার থেকে মুখ ফিরিয়ে থাকল ওয়েস্ট ইন্ডিজ, তবু মোটেও দুর্বল নয় টি-২০ বিশ্বকাপের দল
বিশ্বকাপের দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের। ছবি- টুইটার (@windiescricket)

T20 World Cup 2022: দুই KKR তারকার থেকে মুখ ফিরিয়ে থাকল ওয়েস্ট ইন্ডিজ, তবু মোটেও দুর্বল নয় টি-২০ বিশ্বকাপের দল

  • আসন্ন T20 World Cup-এর জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ।

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ। ১৫ জনের স্কোয়াডে কামব্যাক করলেন এভিন লুইস। যদিও ওয়েস্ট ইন্ডিজ মুখ ফিরিয়ে থাকে দুই কেকেআর তারকা সুনীল নারিন ও আন্দ্রে রাসেলের দিক থেকে।

লুইস শেষবার ওয়েস্ট ইন্ডিজের হয়ে মাঠে নামেন ২০২১ সালের টি-২০ বিশ্বকাপে। মাঝে জাতীয় দল থেকে দূরে সরিয়ে রাখা হলেও ফের বিশ্বকাপের জন্য তাঁকে ডেকে নেন ক্যারিবিয়ান নির্বাচকরা।

সেই অর্থে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে কোনও মহাতারকা নেই। নিকোলাস পুরান ও শিমরন হেতমায়ের ছাড়া তারকার মর্যাদা পাওয়া ক্রিকেটার তেমন চোখে পড়বে না ক্যারিবিয়ান স্কোয়াডে। তবে তা সত্ত্বেও মোটেও দুর্বল বলা যাবে না ওয়েস্ট ইন্ডিজ দলকে। কেননা, তাদের বেশিরভাগ ক্রিকেটারই বিশ্বের বিভিন্ন প্রান্তে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে বেড়ান।

আরও পড়ুন:- Robin Uthappa Retirement: ফেরার আশা নেই, T20 বিশ্বকাপের আগে অবসর নিলেন টিম ইন্ডিয়ার বিশ্বকাপজয়ী তারকা

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল যে, বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন নিকোলাস পুরান। সেই মতো তাঁর হাতেই ওঠে ক্যাপ্টেন্সির ব্যাটন। ভাইস ক্যাপ্টেন নির্বাচিত হন রোভম্যান পাওয়েল।

আরও পড়ুন:- T20 World Cup 2022: রোহিত শর্মার এই ক্যাপ্টেন্সি রেকর্ড বজায় থাকলে নিশ্চিত টি-২০ বিশ্বকাপ জিতবে ভারত

ওয়েস্ট ইন্ডিজের টি-২০ স্কোয়াড: নিকোলাস পুরান (ক্যাপ্টেন), রোভম্যান পাওয়েল (ভাইস ক্যাপ্টেন), ইয়ানিক কারিয়া, জনসন চার্লস, শেলডন কটরেল, শিমরন হেতমায়ের, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিংস, এভিন লুইস, কাইল মায়ের্স, ওবেদ ম্যাককয়, রেমন রেইফার, ওডিন স্মিথ।

বন্ধ করুন