বাংলা নিউজ > ময়দান > বাদ সৌরভ! বিনা প্রতিদ্বন্দ্বিতায় BCCI প্রধান হচ্ছেন রজার বিনি, ঘোষণা রাজীব শুক্লার

বাদ সৌরভ! বিনা প্রতিদ্বন্দ্বিতায় BCCI প্রধান হচ্ছেন রজার বিনি, ঘোষণা রাজীব শুক্লার

কীসের ইঙ্গিত দিলেন রাজীব শুক্ল? (ছবি-এএনআই)

বিসিসিআই-এর সহ সভাপতি রাজীব শুক্ল জানিয়েছেন, ‘আমি সহ-সভাপতি পদের জন্য মনোনয়ন জমা দিয়েছি,রজার বিনি সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন,জয় শাহ সচিবের পদে এবং আশিস শেলার কোষাধ্যক্ষ পদে মনোনয়ন জমা দিয়েছেন। এখন পর্যন্ত,পরিস্থিতি এমন যে সকলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে যাবেন।’

বিসিসিআই নির্বাচন নিয়ে বড় মন্তব্য করলেন বিসিসিআই-এর সহ সভাপতি রাজীব শুক্ল। তিনি জানিয়েছেন, ‘আমি সহ-সভাপতি পদের জন্য মনোনয়ন জমা দিয়েছি,রজার বিনি সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন,জয় শাহ সচিবের পদে এবং আশিস শেলার কোষাধ্যক্ষ পদে মনোনয়ন জমা দিয়েছেন। এখন পর্যন্ত,পরিস্থিতি এমন যে সকলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে যাবেন।’

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্থলাভিষিক্ত হওয়ার বিষয়ে একটি বড় আপডেট সামনে এসেছে। এই পদের দাবিতে অনেকটাই এগিয়ে গিয়েছেন রজার বিনি। এমনই মন্তব্য করেছেন বিসিসিআই-এর সহ সভাপতি রাজীব শুক্লা। তিনি জানিয়েছেন, বোর্ডে সচিবেক পদে আবার দেখা যাবে জয় শাহকে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবর্তে এখন বিসিসিআই-এর নতুন সভাপতির লাগাম তুলে দেওয়া হতে পারে টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার রজার বিনির হাতে।

আরও পড়ুন… PAK vs NZ: ১২০ বল খেলে একটিও ছক্কা মারতে পারল না পাকিস্তান! ৮ বছর পর ফিরল লজ্জার স্মৃতি

সর্বশেষ তথ্য অনুযায়ী, ১৮ অক্টোবর মুম্বইয়ে বিসিসিআই নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১১ ও ১২ অক্টোবর মনোনয়নপত্র দাখিলের তারিখ নির্ধারণ করা হয়েছে। মনোনয়ন পরিবর্তনের তারিখ ১৩ অক্টোবর পর্যন্ত এবং মনোনয়ন প্রত্যাহারের জন্য ১৪ অক্টোবর পর্যন্ত তারিখ নির্ধারণ করা হয়েছে। এ জন্য বোর্ডের তরফে সোমবার রাতের মধ্যে সমস্ত সদস্য রাজ্য অ্যাসোসিয়েশনকে মুম্বই পৌঁছতে বলা হয়েছে।আপনাদের জানিয়ে রাখি,সভাপতি,সহ-সভাপতি,সচিবসহ ৮টি পদে নির্বাচন হবে এবং তার আগে মনোনয়নপত্র জমা দিতে হবে। সূত্রের খবর,রজার বিনি ছাড়াও এবার গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন জয় শাহ, অরুণ সিং ধুমাল, রাজীব শুক্ল এবং রোহন জেটলি।

আরও পড়ুন… T20 World Cup 2022: বুমরাহর জায়গায় কাকে দলে নেওয়া উচিত! কী বললেন ডেল স্টেইন?

এদিকে,বোর্ডের বর্তমান সভাপতি এবং ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় দায়িত্ব সম্পর্কে যদি কথা বলি,তবে ভারতীয় ক্রিকেট বোর্ডে তার ভবিষ্যত কী তা স্পষ্ট নয়। তিনি ২০১৯ সাল থেকে বিসিসিআই-এর সভাপতির পদে রয়েছেন।যদি কিছু রিপোর্ট বিশ্বাস করা হয়,তাহলে ক্রিকেটের আন্তর্জাতিক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান পদে তার নাম প্রস্তাব করা হতে পারে।তবে আপাতত এই সিদ্ধান্তের জন্য এক সপ্তাহ অপেক্ষা করতে হবে। সৌরভ গঙ্গোপাধ্যায় এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন এবং রজার বিনিও সোমবার মুম্বই পৌঁছেছেন। বিসিসিআই নির্বাচন নিয়ে বড় মন্তব্য করলেন বিসিসিআই-এর সহ সভাপতি রাজীব শুক্লার মন্তব্য ছবিটাকে অনেকটাই পরিস্কার করেদিয়েছে। এরপরে অবশ্য সোশ্যাল মিডিয়াতে অনেকেই এর সমালোচনা করেছে। কারণ অনেকেই মনে করেন যে বিসিসিআই-এ কী হতে চলেছে সেটা আগে থেকেই ঠিক করা হয়ে যায়।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা? বিয়ের পর শ্রীময়ীর প্রথম মঙ্গলচণ্ডীর ব্রত, সঙ্গে নেই কাঞ্চন!কাকে নিয়ে পুজো দিলেন ৩ মিনিটে ৬ হাজার ফুট নিচে নেমে যায় বিমান!লন্ডন-সিঙ্গাপুর প্লেনের ভিতরে কী ঘটছিল? বহু প্রতীক্ষিত ‘ওয়েলকাম-৩’ থেকে সরলেন সঞ্জয়! কিন্তু কেন?

Latest IPL News

রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.