বাংলা নিউজ > ময়দান > এক্সক্লুসিভ ছবি: দেখা গেল অলিম্পিক্স পদকজয়ী ফেরার সুশীল কুমারের ঝলক
এখনও ফেরার সুশীল কুমার (ছবি: গুগল)
এখনও ফেরার সুশীল কুমার (ছবি: গুগল)

এক্সক্লুসিভ ছবি: দেখা গেল অলিম্পিক্স পদকজয়ী ফেরার সুশীল কুমারের ঝলক

  • উত্তরপ্রেদেশে দেখা গিয়েছে সুশীলকে। দিল্লি পুলিশের দাবি মিরাটের একটি টোল প্লাজায় দেখা গিয়েছে দু’বারের অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীরকে। গাড়ির সামনের সিটে বসে ছিলেন তিনি। সেই ছবি ৬ মে অর্থাৎ ঘটনা ঘটার পরের দিনের বলে জানিয়েছে পুলিশ।

উত্তরপ্রেদেশে দেখা গিয়েছে সুশীলকে। দিল্লি পুলিশের দাবি মিরাটের একটি টোল প্লাজায় দেখা গিয়েছে দু’বারের অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীরকে। গাড়ির সামনের সিটে বসে ছিলেন তিনি। সেই ছবি ৬ মে অর্থাৎ ঘটনা ঘটার পরের দিনের বলে জানিয়েছে পুলিশ। 

৫ মে দিল্লির ছত্রসাল স্টেডিয়ামের গাড়ির রাখার জায়গায় মারপিট হয় কিছু কুস্তিগীরের মধ্যে। ২৩ বছরের এক কুস্তিগীর মারা যান সেই ঘটনায়। খুনের ঘটনার সঙ্গে জড়িয়ে যায় সেখানে উপস্থিত থাকা সুশীলের নাম। পালিয়ে যান তিনি। দিল্লি পুলিশ তাঁকে খুঁজছে। রোহিণী আদালতে আগাম জামিনের আবেদন করেছিলেন সুশীল। তা মঞ্জুর করেনি আদালত। কোথায় আছেন সুশীল কুমার? এরপর তল্লাশি চালানো হয় দিল্লি পুলিশের তরফ থেকে। 

ফেরার ২বারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার। তাঁকে ধরিয়ে দিতে পারলে দিল্লি পুলিশের তরফে ১ লক্ষ টাকার পুরস্কারের ঘোষণা করা হয়। 

সুশীল কুমারের জন্য ১লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করল দিল্লি পুলিশ (ছবি:গুগল)
সুশীল কুমারের জন্য ১লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করল দিল্লি পুলিশ (ছবি:গুগল)

এমন অবস্থায় একটি ছবি নজর কেড়েছে। উত্তরপ্রদেশের মিরাট শহরে একটি গাড়িতে তাঁকে দেখা গিয়েছে বলে মনে করা হচ্ছে।

মিরাটের একটি টোল প্লাজায় সুশীল কুমারের ঝলক (ছবি: গুগল)
মিরাটের একটি টোল প্লাজায় সুশীল কুমারের ঝলক (ছবি: গুগল)

এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী উত্তরপ্রেদেশে দেখা গিয়েছিল সুশীলকে। দিল্লি পুলিশের দাবি মিরাটের একটি টোল প্লাজায় দেখা গিয়েছে দু’বারের অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীরকে। গাড়ির সামনের সিটে বসে ছিলেন তিনি। বলা হচ্ছে এই ছবি ৬ মে’র অর্থাৎ ঘটনা ঘটার এক দিন পরের।

৫ মে দিল্লির ছত্রসাল স্টেডিয়ামের গাড়ির রাখার জায়গায় মারপিট হয় কিছু কুস্তিগীরের মধ্যে। ২৩ বছরের এক কুস্তিগীর সাগার রাণা মারা যান সেই ঘটনায়। খুনের ঘটনার সঙ্গে জড়িয়ে গিয়েছে সুশীলের নাম। পালিয়ে যান ২বারের অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার। দিল্লি পুলিশ তাঁকে এখনও খুঁজছে।

বন্ধ করুন