শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জা। ছবি- টুইটার।
শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জা। ছবি- টুইটার।

বিবাহবার্ষিকীর অভিনব শুভেচ্ছা বার্তায় শোয়েবকে চাহিদা ও বাস্তবের তফাৎ বোঝালেন সানিয়া

সোশ্যাল মিডিয়ায় ভারতের টেনিস সুন্দরীর অভিনন্দন বার্তা মন কেড়েছে নেটিজেনদের।

বিবাহবার্ষিকীতে স্বামী শোয়েব মালিককে অভিনব শুভেচ্ছা বার্তা সানিয়া মির্জার। চাহিদা বনাম বাস্তবের ট্যাগলাইনে দু'টি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভারতের টেনিস সুন্দরীর এই অভিনন্দন বার্তা মন কেড়েছে নেটিজেনদের।

রবিবার ছিল সানিয়া ও শোয়েবের দশম বিবাহবার্ষিকী। সোশ্যাল মিডিয়ায় সানিয়া পুরনো দু'টি ছবি পোস্ট করেন। দু'টি ছবি একই দিনের হলেও ভিন্ন মেজাজের। একটি ছবিতে দুই তারকাকে একসঙ্গে পরিপাটি হয়ে পোজ দিতে দেখা যায়। অন্যটিতে নিতান্ত হালকা মেজাজে উচ্ছ্বসিত দেখাচ্ছে দু'জনকেই।

টুইটারে সানিয়া নিজের অভিনন্দন বার্তায় একটি ছবিকে প্রত্যাশা বা চাহিদা হিসেবে বর্ণনা করেছেন। অন্যটিকে বাস্তব বা পাওনা হিসেবে দেখিয়েছেন। পাশাপাশি দু'টি ছবির মধ্যে ডানদিকের ছবিটিকে অর্থাৎ খোসমেজাজের ছবিটিকে তিনি বাস্তব বলে চিহ্নিত করেছেন।

ক্যাপশনে সানিয়া লেখেন, 'বিবাহবার্ষিকীর শুভেচ্ছা শোয়েব। বিয়ের এক দশক পরে জীবনটা ঠিক এই রকম দেখায়। Expectation vs reality।'

সানিয়ার পোস্টে প্রতিক্রিয়াও দিতে দেখা যায় শোয়েবকে। পরে পাক অল-রাউন্ডার নিজেও টুইটারে দু'জনের পুরনো একটি ছবি পোস্ট করে সানিয়াকে বিবাহবার্ষিকীর অভিনন্দন জানান।

সানিয়া ও শোয়েবের পুত্র ইজহানের বয়স এখন এক বছর। মাতৃত্বকালীন অবসর কাটিয়ে গত জানুয়ারিতেই কোর্টে ফিরেছেন সানিয়া। নাদিয়া কিচেনককে সঙ্গী করে হোবার্ট ইন্টারন্যাশনালের ডাবলস খেতাব জেতেন তিনি। কাম ব্যাকের পর এটিই সানিয়ার প্রথম ট্রফি জয়।

বন্ধ করুন