বাংলা নিউজ > ময়দান > IPL-এ ধরে রাখতে পারেনি, ডু'প্লেসিকে ক্যাপ্টেন করে সংসারে ফেরাচ্ছে CSK

IPL-এ ধরে রাখতে পারেনি, ডু'প্লেসিকে ক্যাপ্টেন করে সংসারে ফেরাচ্ছে CSK

মহেন্দ্র সিং ধোনি ও ফ্যাফ ডু'প্লেসি। ছবি- টুইটার।

CSA T20 League-এ জোহানেসবার্গ সুপার কিংসকে কোচিং করাবেন স্টিফেন ফ্লেমিং।

আইপিএলে চেন্নাই সুপার কিংসের নির্ভরযোগ্য সৈনিক ছিলেন ফ্যাফ ডু'প্লেসি। তবে মেগা নিলামের আগে তাঁকে ধরে রাখেনি সিএসকে। মেগা নিলাম থেকে প্রোটিয়া তারকাকে দলে নিয়ে ক্যাপ্টেন বানিয়ে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আইপিএলে দলে ফেরাতে না পারলেও ডু'প্লেসিকে ঘুরপথে নিজেদের সংসারে ফেরাল সিএসকে। তাও আবার সরাসরি ক্যাপ্টেন করে প্রোটিয়া তারকাকে দলে নিল তারা। দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগে দল কিনেছে সিএসকে ফ্র্যাঞ্চাইজি। জোহানেসবার্গ সুপার কিংসের জন্যই সরাসরি ফ্যাফকে সই করিয়েছে তারা। সেই দলকেই নেতৃত্ব দেবেন ডু'প্লেসি।

উল্লেখযোগ্য বিষয় হল, এই দলের হেড কোচ হিসেবে দেখা যাবে স্টিফেন ফ্লেমিংকে। সহকারী কোচ হিসেবে দেখা যাবে এরিক সিমন্সকে। শোনা যাচ্ছে যে কোচিং স্টাফ হিসেবে জোহানেসবার্স দলের সঙ্গে দেখা যেতে পারে অ্যালবি মর্কেলকেও, যিনি দীর্ঘদিন চেন্নাইয়ের হয়ে মাঠে নেমেছেন।

আরও পড়ুন:- CSA T20 League: এখনও IPL খেলছেন ধোনি, যোগ দেওয়া যাবে না দক্ষিণ আফ্রিকার T20 লিগে, কড়া নির্দেশ BCCI-এর, রিপোর্ট

ডু'প্লেসি ছাড়াও সরাসরি যে ৫ জন ক্রিকেটারের সঙ্গে চুক্তি করেছে সিএসকে, তাঁদের মধ্যে মইন আলি ও মাহিশ থিকসানা চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামেন। সুতরাং, দক্ষিণ আফ্রিকার নতুন লিগেও ঘরের ছেলেদের উপরেই আস্থা রাখছে সিএসকে।

আরও পড়ুন:- IPL 2023: জাদেজার সঙ্গে CSK-র বিচ্ছেদ কার্যত নিশ্চিত, সামনে এল চমকে দেওয়া খবর

চেন্নাই ফ্র্যাঞ্চাইজি চেয়েছিল ধোনিকে জোহানেসবার্গ সুপার কিংস দলের মেন্টর করতে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড অনুমতি দেবে না বলেই খবর। ধোনি ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তা সত্ত্বেও তিনি দক্ষিণ আফ্রিকার লিগে মেন্টরের ভূমিকা পালন করতে পারবেন না। তার কারণ, ধোনি এখনও আইপিএল থেকে অবসর নেননি। ভারতীয় ক্রিকেট বোর্ড বিদেশি লিগে খেলোয়াড় ছাড়ার বিষয়ে অত্যন্ত কঠোর। কোনওভাবেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ব্র্যান্ড ভ্যালু কমতে দিতে রাজি নয় বিসিসিআই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

NEET বন্ধ করে রাজ্যের হাতে তুলে দিন মেডিক্যাল এন্ট্রান্স, মোদীকে চিঠি মমতার IPL-এ ঝড় তুলে জিম্বাবোয়ে সফরের ভারতীয় দলে ঢুকলেন রিয়ান-অভিষেকরা, দেখুন স্কোয়াড মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব আফ্রিকান স্ট্রাইকারের সঙ্গে নাকি চুক্তি মহমেডানের, আরও দু'বছর জামশেদপুরে খালিদ গরু, কয়লা, বালি সবথেকে বেশি টাকা খায় বিজেপি, আমাদেরও… নিশানা ঘুরিয়ে দিলেন মমতা ‘‌ইচ্ছামতো সুজিত বসু লোক বসাচ্ছেন’‌, নিজের মন্ত্রীর বিরুদ্ধেই খড়গহস্ত মমতা এই সময় ব্রহ্মপুত্রর জলের রং হয় লাল, জেনে নিন কামাখ্যা সম্পর্কিত অজানা রহস্য বিশ্বকাপের পরেই ভারতের T20 ক্যাপ্টেন শুভমন গিল, জানিয়ে দিল BCCI ‘চরিত্রের ঠিক নেই, আগেই পদত্যাগ করা উচিত ছিল’ শপথ বিতর্কে বোসকে আক্রমণ ফিরহাদের ১৬ লক্ষে ভর্তি, এক মাসের মধ্যে MBBS ডিগ্রি! সামনে এল প্রতারণা চক্র

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.