বাংলা নিউজ > ময়দান > স্পিরিটের বিরুদ্ধে লড়াইয়ে জিতে গেল বার্মি আর্মি
বার্মি আর্মি মহিলা দল। ছবি- টুইটার।
বার্মি আর্মি মহিলা দল। ছবি- টুইটার।

স্পিরিটের বিরুদ্ধে লড়াইয়ে জিতে গেল বার্মি আর্মি

  • ফেয়ারব্রেক আমন্ত্রণী টুর্নামেন্টে জয় দিয়ে যাত্রা শুরু করে হেথার নাইটের নেতৃত্বাধীন বার্মি আর্মি। তারা হারিয়ে দেয় সোফি একলেস্টোনদের।

ইংল্যান্ড ক্রিকেট দলকে সমর্থন করার ক্ষেত্রে বার্মি আর্মির কোনও জুড়ি নেই। তবে প্রতিপক্ষ দল বা বিপক্ষ খেলোয়াড়দের কাছে সাধারণত মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়ায় তারা। সোশ্যাল মিডিয়ায় একে-তাকে খোঁচা দেওয়া হোক বা স্টেডিয়ামে গিয়ে ক্রিকেটারদের উদ্দেশ্যে ধারাবাহিক কটাক্ষ ছুঁয়ে দেওয়া, কোনও কিছুতেই পিছপা হন না ইংল্যান্ড ক্রিকেট দলের এই সমর্থক দল।

এহেন বার্মি আর্মি এবার যথার্থই মাঠে নেমে হারিয়ে দেয় স্পিরিটকে। ফেয়ারব্রেক আমন্ত্রণী টুর্নামেন্টে বার্মি আর্মির মহিলা ক্রিকেট দল ৫০ রানের বড় ব্যবধানে পরাজিত করে স্পিরিট ওমেনকে।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে হেথার নাইটের নেতৃত্বাধীন বার্মি আর্মি দল। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১২৫ রান তোলে। লরা উলভার্ট, ৩৮, নাইট ৩৬ ও শিমাইন ক্যাম্পবেল ২৮ রান করেন। দিয়েন্দ্রা ডটিন ৭ রান করে আউট হন।

আরও পড়ুন:- বড় রান তাড়া করতে নেমে ঝোড়ো সেঞ্চুরি, T20-তে ব্যাট হাতে চমকে দিলেন আতাপাত্তু: ভিডিয়ো

স্পিরিটের হয়ে ১৫ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন সোফি একলেস্টোন। সোফিয়া ডাঙ্কলি ১৭ রানে ১টি উইকেট দখল করেন। ৩০ রানে ১টি উইকেট দখল করেন নিকোলা ক্যারি।

জবাবে ব্যাট করতে নেমে স্পিরিট ওমেন ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ৭৫ রানে আটকে যায়। একমাত্র ব্যাটার হিসেবে দু'অঙ্কের রানে পৌঁছন চানথাম। তিনি ২১ রান করে অবসৃত হন। ডাঙ্কলি ৮, মারুফ ৫, ক্যারি ২ ও একলেস্টোন ৫ রান করে মাঠ ছাড়েন।

আরও পড়ুন:- 'শুধু গতি থাকলেই হয় না, মাথা খাটাতে হয়', RP-র মতে, কত ধানে কত চাল, দিল্লি ম্যাচেই বুঝে গিয়েছেন উমরান

১৭ রানে ২টি উইকেট নেন তারা নরিস। ১টি করে উইকেট দখল করেন রুমনা আহমেদ, নাইট ও ইশিমউই। ম্যাচের সেরা হয়েছেন নাইট।

বন্ধ করুন