বাংলা নিউজ > ময়দান > ডিকেকে ভক্তের সেল্ফির আবদার মেটাতে গিয়ে অশ্বিনের আচরণে মুগ্ধ ক্রিকেট দুনিয়া
অশ্বিনের আচরণে মুগ্ধ ক্রিকেট দুনিয়া

ডিকেকে ভক্তের সেল্ফির আবদার মেটাতে গিয়ে অশ্বিনের আচরণে মুগ্ধ ক্রিকেট দুনিয়া

  • ম্যাচ শেষে বিসিসিআইয়ের হয়ে এক আলাপচারিতায় মেতেছিলেন অশ্বিন এবং কার্তিক। সেই আলাপচারিতা শেষ হওয়ার পরেই এক ভক্ত দীনেশ কার্তিককে অনুরোধ করেন সেল্ফির বিষয়ে। তাতে সম্মতিও দেন ডিকে।

শুভব্রত মুখার্জি: ৩-০ ফলে ওয়েস্ট ইন্ডিজ দলকে তাদের দেশের মাটিতেই হোয়াইটওয়াশ করার পরবর্তীতে প্রথম টি-২০ ম্যাচে শুক্রবার মুখোমুখি হয়েছিল দুইদল। সেখানেও ক্যারিবিয়ান বাহিনীর বিরুদ্ধে বড় জয় পেয়েছে ভারতীয় দল। ম্যাচে ব্যাট হাতে একটি ঝোড়ো ইনিংস উপহার দেন দীনেশ কার্তিক। ম্যাচে ভারত জেতার পরে এক ভক্ত ভারতীয় কিপার ব্যাটার দীনেশ কার্তিকের কাছে আব্দার করে বসেন সেল্ফির। পাশেই ছিলেন রবিচন্দ্রন অশ্বিন। সেই সমর্থককে কিছুটা চমকে দিয়েই নিজে থেকেই সেল্ফির ফ্রেমে চলে আসেন অশ্বিন। তার এই আচরণে স্বাভাবিকভাবেই মুগ্ধ দর্শকরা। তাকে ভূয়সি প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: নেতা হিসেবে ১ম ম্যাচেই হার সোহানের, ১ম টি-২০তে জিম্বাবোয়ের কাছে হারল বাংলাদেশ

প্রসঙ্গত ম্যাচ শেষে বিসিসিআইয়ের হয়ে এক আলাপচারিতায় মেতেছিলেন অশ্বিন এবং কার্তিক। সেই আলাপচারিতা শেষ হওয়ার পরেই এক ভক্ত দীনেশ কার্তিককে অনুরোধ করেন সেল্ফির বিষয়ে। তাতে সম্মতিও দেন ডিকে। এরপরেই ভক্ত যখন সেল্ফি নিতে যাবেন তখন ভক্তকে অবাক করে দিয়ে সেল্ফির ফ্রেমে নিজেই চলে আসেন অশ্বিন। মনে রাখতে হবে সেই ভক্ত কিন্তু অশ্বিনকে সেল্ফির জন্য অনুরোধ জানাননি।তারপরেও অশ্বিনের এই আচরণে মুগ্ধ সকলে।

অশ্বিনের মহানুভবতার অকুন্ঠ প্রশংসা করেছেন ভারতীয় ক্রিকেটের ভক্তরা। যে সারল্যের সঙ্গে অশ্বিন নিজেই সেল্ফি তুলতে এগিয়ে এসেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। এখানেই শেষ নয়। এরপর ভক্তের মোবাইলে সেল্ফি তুলতে তিনি নিজেই সেটা উপরে তুলে ধরেন। যাতে করে ভাল ছবি তোলা যায়। এদিন ম্যাচে ইনিংসের শেষ দিকে ব্যাট হাতে বিধ্বংসী ফর্মে ছিলেন কার্তিক। ফিনিশার ডিকের ঝলক দেখা যায় এদিন। ১৯ বলে ৪১ রানের অনবদ্য একটি ইনিংস খেলেন। যা সাজানো ছিল ৪ টি চার এবং ২টি ছয়ে।

বন্ধ করুন