বাংলা নিউজ > ময়দান > বৃষ্টিতে হাপুস ভিজে ২ঘণ্টা শ্রেয়সের জন্য অপেক্ষা তরুণীর, এর পর কী ঘটল, দেখে নিন
শ্রেয়স আইয়ারের অটোগ্রাফ পেয়ে উচ্ছ্বসিত তরুণী।

বৃষ্টিতে হাপুস ভিজে ২ঘণ্টা শ্রেয়সের জন্য অপেক্ষা তরুণীর, এর পর কী ঘটল, দেখে নিন

  • ভারতীয় দল মঙ্গলবার পোর্ট অফ স্পেনে পৌঁছেছে। আর বুধবার স্টেডিয়ামের ইন্ডোরে ভারতীয় দলের ঐচ্ছিক প্র্যাক্টিস ছিল। প্রায় ২ ঘণ্টা ইন্ডোর অনুশীল করেন শ্রেয়স, শিখররা। এই সময়ে ভক্তরা তাদের প্রিয় ক্রিকেটারদের এক ঝলক দেখার জন্য বাইরে দাঁড়িয়েছিলেন। শিজারাও অপেক্ষা করছিলেন প্রিয় ক্রিকেটারের দেখা পাওয়ার জন্য।

ওয়েস্ট ইন্ডিজে পৌঁছতে না পৌঁছতেই ভারতের তারকা ক্রিকেটার শ্রেয়স আইয়ারকে নিয়ে উন্মাদনা ছড়িয়ে পড়েছে। সুদূর ত্রিনিদাদ এবং টোবাগোর পোর্ট অফ স্পেনেও তিনি তরুণীদের মনে ঝড় তুলেছেন। প্রবল বৃষ্টির মধ্যে শ্রেয়স আইয়ারের অটোগ্রাফ নেওয়ার জন্য এক মহিলা ভক্ত ২ ঘন্টা দাঁড়িয়েছিলেন। সেই মহিলা ভক্তের নাম শিজারা। তাঁর দাবি, তিনি ভারতীয় ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের একজন বড় ভক্ত। ভারতীয় মিডল অর্ডার তারকার থেকে একটি ছোট্ট ব্যাটে অটোগ্রাফ নেন শিজারা।

আরও পড়ুন: চাটার্ড বিমানে ওয়েস্ট ইন্ডিজে গিয়েছে ভারতীয় দল, খরচ শুনলে চমকে যাবেন!

শুক্রবার পোর্ট অফ স্পেনের কুইন্স ল্যান্ড পার্ক স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। ভারতীয় দল মঙ্গলবার পোর্ট অফ স্পেনে পৌঁছেছে। আর বুধবার স্টেডিয়ামের ইন্ডোরে ভারতীয় দলের ঐচ্ছিক প্র্যাক্টিস ছিল। প্রায় ২ ঘণ্টা ইন্ডোর অনুশীল করেন শ্রেয়স, শিখর ধাওয়ানরা। এই সময়ে ভক্তরা তাদের প্রিয় ক্রিকেটারদের এক ঝলক দেখার জন্য স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়েছিলেন। শিজারাও অপেক্ষা করছিলেন প্রিয় ক্রিকেটারের দেখা পাওয়ার জন্য।

আর এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই, তা নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে। হুহু করে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

শিজারা রোহিত শর্মা এবং কেএল রাহুলেরও বড় ভক্ত

শ্রেয়স আইয়ারের এই মহিলা ভক্ত বলেছেন যে, রোহিত শর্মা এবং কেএল রাহুলও তাঁর পছন্দের ক্। এবং এই দুই তারকার অটোগ্রাফের জন্য ব্রায়ান লারা স্টেডিয়ামেও যাবেন তিনি। শিজারা নামের এই মহিলা দাবি করেছেন যে, তিনি ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, রোহিত শর্মা, বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পন্ত, হার্দিক পান্ডিয়াদের সঙ্গেও দেখা করতে চান।

ওয়ানডে সিরিজে বিশ্রামে রয়েছেন বিরাট কোহলি

উল্লেখযোগ্যভাবে, ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ৩টি ওয়ানডে সিরিজ খেলা হবে। এই সিরিজের প্রথম ম্যাচটি ২২ জুলাই পোর্ট অফ স্পেনের কুইন্স পার্কে অনুষ্ঠিত হবে। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি ও জাসপ্রীত বুমরাহকে। একই সময়ে, ২৯ জুলাই ব্রায়ান লারা স্টেডিয়ামে ৫ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। ওডিআই সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান।

বন্ধ করুন