বাংলা নিউজ > ময়দান > বিরাটের মারা বলের সঙ্গে সেলফি সমর্থকের, দেখুন ভাইরাল ভিডিয়ো

বিরাটের মারা বলের সঙ্গে সেলফি সমর্থকের, দেখুন ভাইরাল ভিডিয়ো

সেই সমর্থক, যিনি বলের সঙ্গে ছবি তুলছেন। ছবি- টুইটার

তিরুবনন্তপূরমে রেকর্ড গড়েছে ভারতীয় দল। সেই সঙ্গে রেকর্ড গড়েছেন বিরাট কোহলিও। এবার সেই ম্যাচেই ঘটল মজার ঘটনা। বিরাটের মারা একটা ওভার বাউন্ডারি গ্যালারিতে গিয়ে পড়লে এক সমর্থক সেই বলটির সঙ্গে সেলফি তোলেন। যা দেখে মুচকি হাসেন বিরাট কোহলিও।

তিরুবনন্তপুরমের গ্রীনফিল্ড স্টেডিয়াম। ভারত বনাম শ্রীলঙ্কা তৃতীয় ওয়ানডে ম্যাচ। ক্রিকেট ইতিহাসে লেখা থাকবে এই স্টেডিয়ামের নাম। ম্যাচ তো নয় যেন রেকর্ডের ফুলঝুড়ি। বিরাট কোহলি ১১০ বলে অপরাজিত ১৬৬ রানের ইনিংস খেলেন। শুধু তিনি একা নন, ভারতের তরুণ তুর্কি ক্রিকেটার শুভমন গিলও শতরান করেন। তাঁদের দৌলতে শ্রীলঙ্কাকে ৩৯০ রানের বিশাল লক্ষ্য মাত্রা দেয় ভারত।

দেশের মাঠে সর্বোচ্চ সেঞ্চুরির মালিক হন বিরাট কোহলি। একদিনের ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রহকারী পাঁচজনের তালিকায় ঢুকে পড়েন ভিকে। স্বভাবতই সমর্থকদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত। বিরাট কোহলির মারা একটি ওভারবাউন্ডারির বল কুড়িয়ে সেলফি তুলতে থাকেন এক ভক্ত। যার ফলে খেলা কিছুটা বিঘ্নিত হয়। তবে তা দেখে মাঠে বিরক্ত হননি কোহলি, বরং হাসি মুখেই ছিলেন। আর এমন ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

ভারত শ্রীলঙ্কাকে এই ম্যাচে ৩১৭ রানে হারিয়ে রেকর্ড গড়ে। সব থেকে বেশি রানে জয়ী হয় ভারত। এই রেকর্ড এতদিন পর্যন্ত নিউজিল্যান্ডের কাছে ছিল। একদিনের সিরিজে শ্রীলঙ্কাকে ৩-০ হারাল মেন ইন ব্লু। বিরাট কোহলি তাঁর ইনিংসে আটটি ওভার বাউন্ডারি মারেন। একটা হেলিকপ্টার শটও মারেন প্রাক্তন ভারত অধিনায়ক।

পিছিয়ে থাকেননি শুভমন গিলও। ভারতীয় ক্রিকেটাররা এদিন মোট ১৪ টি ওভার বাউন্ডারি মারেন। প্রতিটা ওভার বাউন্ডারির সঙ্গে লাফিয়ে উঠতে থাকেন মাঠে উপস্থিত সমর্থকরা। বোলারের মাথার উপর থেকে কোহেলির মারা একটি ছয় স্ট্যান্ডে গিয়ে পড়ে। সেখানে এক সমর্থক বলটি কুড়িয়ে ফেরত না দিয়ে মোবাইল বার করে ছবি এবং সেলফি তুলতে থাকেন। পরবর্তী বলের জন্য বিরাট তৈরি থাকলেও কিছুক্ষণের জন্য খেলা বন্ধ থাকে। তাতে অবশ্য বিরক্ত প্রকাশ করেননি তিনি। বরং হেসেছেন।

মাঠে সবকিছুই ভারতের পক্ষে গেলেও শ্রীলঙ্কার জন্য কিছুই ছিল না। করুণারত্নের বলে বাউন্ডারি মারেন বিরাট। কোহলির হাঁকানো চার বাঁচানোর চেষ্টায় শ্রীলঙ্কার দুই প্লেয়ারের মধ্যে ঘটে যায় মুখোমুখি দুর্ঘটনা। যার জেরে তাঁদের স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়।শ্রীলঙ্কার দুই প্লেয়ারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ এতটাই বিপজ্জনক হয়ে ওঠে যে, দুই খেলোয়াড়ই মাটিতে শুয়ে ব্যথায় ছটফট করতে থাকেন। এবং তার পরে ফিজিও-কে মাঠে দৌড়েআসতে হয়। পরে দু'টি স্ট্রেচারে করে তাঁদের বাইরে নিয়ে যেতে হয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন