বাংলা নিউজ > ময়দান > করাচি টেস্টে অভিনব দৃশ্য,পাক ব্যাটারকে ঘিরে ১০ কিউয়ি ফিল্ডার!

করাচি টেস্টে অভিনব দৃশ্য,পাক ব্যাটারকে ঘিরে ১০ কিউয়ি ফিল্ডার!

পাকিস্তানের বিরুদ্ধে নিউজিল্য়ান্ড (ছবি-এএফপি)

চলতি টেস্টের চতুর্থ দিনেই দেখা গেল এক অবিশ্বাস্য ঘটনা। যা দেখে নেটিজেনদের প্রশ্ন ১১ নম্বর ফিল্ডার কোথায়? চতুর্থ দিনের শেষে এক অভিনব দৃশ্যের সাক্ষী থাকল করাচির ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা। যেখানে পাক ব্যাটারকে বলা যায় ঘিরে ধরেছিলেন ১০ জন নিউজিল্যান্ড ফিল্ডার।

শুভব্রত মুখার্জি: করাচি টেস্ট বাঁচানোর লড়াই লড়ছে পাকিস্তান। শেষ দিনে ম্যাচ জিততে নিউজিল্যান্ডের প্রয়োজন ৮ উইকেট। পাকিস্তানের ম্যাচ জিততে প্রয়োজন ৩১৯ রান। চলতি টেস্টের চতুর্থ দিনেই দেখা গেল এক অবিশ্বাস্য ঘটনা। যা দেখে নেটিজেনদের প্রশ্ন ১১ নম্বর ফিল্ডার কোথায়? চতুর্থ দিনের শেষে এক অভিনব দৃশ্যের সাক্ষী থাকল করাচির ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা। যেখানে পাক ব্যাটারকে বলা যায় ঘিরে ধরেছিলেন ১০ জন নিউজিল্যান্ড ফিল্ডার।

আরও পড়ুন… ইনস্টাগ্রাম আইডি-টা মিলবে! ইংল্যান্ডের অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেটারদের পোস্টে কুরুচিপূর্ণ মন্তব্য

দিনের শেষভাগে তখন পাক ব্যাটার মির হামজা ছিলেন উইকেটে। তাঁর বিরুদ্ধে বল করছিলেন ইশ সোধি। সেই সময়তেই হামজাকে অফ এবং অন সাইডে কার্যত ঘিরে ফেলে ১০ জন কিউয়ি ফিল্ডার। এমনভাবেই ফিল্ডিং সাজান কিউয়ি অধিনায়ক টিম সাউদি। তাঁর এই অভিনব ফিল্ডিং সাজানো দেখে নেটিজেনদের প্রশ্ন ১১ তম ফিল্ডারটি কোথায়?

আরও পড়ুন… ICC Player of the Month: তালিকায় নেই কোনও ভারতীয় তারকা, দেখুন কারা এগিয়ে রয়েছেন

প্রসঙ্গত করাচি টেস্টে আপাতত চালকের আসনে রয়েছে নিউজিল্যান্ড দল। তাঁরা এই টেস্টে প্রথমে ব্যাট করে ৪৪৮ রান করে। প্রথম ইনিংসে ডেভন কনওয়ে তাঁদের হয়ে ১২২ রান করেন। টম ল্যাথাম করেন ৭১ রান। জবাবে ব্যাট করতে নেমে ৪০৮ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। সৌদ শাকিল করেন ১২৫ রান। সরফরাজ আহমেদের সংগ্রহ ছিল ৭৮ রান। দ্বিতীয় ইনিংসে নিউজিল্যান্ড দল ৫ উইকেটে ২৭৭ রান করে ডিক্লেয়ার করে দেয়। এই ইনিংসে তাঁদের হয়ে রান করেন টম ল্যাথাম (৬২), টম ব্লান্ডেল (৭৪) এবং মাইকেল ব্রেসওয়েল(৭৪*)। ফলে পাকিস্তানের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ৩১৯। চতুর্থ দিনের শেষে ২.৫ ওভার খেলে পাকিস্তান একটি রানও করতে পারেনি। উল্টে আবদুল্দা শফিক(০) এবং মির হামজা (০) ফিরে গিয়েছেন প্যাভিলিয়নে।

বন্ধ করুন