বাংলা নিউজ > ময়দান > পাঠানের সুইং ও রায়নার ব্যাটিং দেখে ভক্তরাও অবাক! টুইটারে উঠছে শুভেচ্ছার বন্যা
ইরফান পাঠান

পাঠানের সুইং ও রায়নার ব্যাটিং দেখে ভক্তরাও অবাক! টুইটারে উঠছে শুভেচ্ছার বন্যা

  • পুরানো প্রিয় ক্রিকেটারদের মাঠে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। সুরেশ রায়না এবং ইরফান পাঠান যেভাবে বল সুইং করেছেন তাতে ভক্তরা খুব মুগ্ধ হয়েছিলেন। এক ভক্ত টুইটারে লিখেছেন,‘কী সুন্দর সুইং করছেন, আপনি আবার ভারতীয় দলে ফিরে আসুন ভারতের কিংবদন্তি।’ এর উত্তরে পাঠান বলেন, ‘এটা আপনার ভালোবাসা।’

শুরু হয়েছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় সিজন। শনিবার কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয় ইন্ডিয়া লিজেন্ডস এবং দক্ষিণ আফ্রিকা লিজেন্ডদের মধ্যে। ভারতীয় দল থেকে অংশ নিয়েছিলেন সচিন তেন্ডুলকার, সুরেশ রায়না,ইরফান পাঠান,যুবরাজ সিং, প্রজ্ঞান ওঝা, মুনাফ প্যাটেল এবং ইউসুফ পাঠানের মতো কিংবদন্তি খেলোয়াড়রা।

এই ম্যাচে ভারত লিজেন্ডস দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসকে ৬১ রানে হারিয়েছে। প্রথমে ব্যাট করে, ইন্ডিয়া লিজেন্ডস ২০ ওভারে ২১৭/৪এর বিশাল স্কোর তুলেছিল। যার জবাবে দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস মাত্র ১৫৬-৯ রান করতে পারে।

আরও পড়ুন… ১০টির মধ্যে বদলছে ৯ দলের ক্যাপ্টেন! ২০১৯ বিশ্বকাপের পরে এখনও নেতৃত্বে রয়েছেন ইনি

সুরেশ রায়না ২২বলে চারটি চার ও একটি ছক্কার সাহায্যে ৩৩ রান করেন। যুবরাজ সিং তেমন কিছু করতে পারেননি এবং ৮বলে ৬রান করে আউট হন। যেখানে স্টুয়ার্ট বিনি ৪২ বলে ৫টি চার ও ৬টি ছক্কার সাহায্যে অপরাজিত ৮২ রান করেন। সেখানে ইউসুফ পাঠান ১৫ বলে একটি চার ও চারটি ছক্কার সাহায্যে অপরাজিত ৩৫ রানের ইনিংস খেলেন। বোলিংয়ে ইন্ডিয়া কিংবদন্তিদের পক্ষে রাহুল শর্মা ৩টি, মুনাফ প্যাটেল, প্রজ্ঞান ওঝা ২টি করে এবং ইরফান পাঠান ও যুবরাজ সিং একটি করে উইকেট নেন।

আরও পড়ুন… PAK vs SL: নাসিম-শাদাবরা দলে ফিরবেন, Asia Cup Final-এ ২ দলের সেরা একাদশ কী হবে?

পুরানো প্রিয় ক্রিকেটারদের মাঠে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। সুরেশ রায়না এবং ইরফান পাঠান যেভাবে বল সুইং করেছেন তাতে ভক্তরা খুব মুগ্ধ হয়েছিলেন। টুইটারে তাদের নিয়ে প্রচুর প্রতিক্রিয়া দেখা গেছে। ইরফান পাঠান এবং সুরেশ রায়না সম্পর্কে টুইটারে প্রতিক্রিয়ার ঝড় উঠেছে। এক ভক্ত টুইটারে লিখেছেন,‘কী সুন্দর সুইং করছেন, আপনি আবার ভারতীয় দলে ফিরে আসুন ভারতের কিংবদন্তি।’ এর উত্তরে পাঠান বলেন,‘এটা আপনার ভালোবাসা।’

বন্ধ করুন