বাংলা নিউজ > ময়দান > নিজের পছন্দের টেস্ট দলে কোহলি ছাড়া আর কোন দুই ব্যাটসম্যানকে রাখতে চান কামিন্স?
বিরাট কোহলি ও প্যাট কামিন্স। ছবি- টুইটার।
বিরাট কোহলি ও প্যাট কামিন্স। ছবি- টুইটার।

নিজের পছন্দের টেস্ট দলে কোহলি ছাড়া আর কোন দুই ব্যাটসম্যানকে রাখতে চান কামিন্স?

  • সোশ্যাল মিডিয়ায় এক অনুরাগীর KKR তারকার কাছে পছন্দের তিন ব্যাটসম্যানের নাম জানতে চান, যাঁদের তিনি টেস্ট একাদশে রাখতে চান। 

আইপিএল থেকে সরাসরি দেশে ফেরা সম্ভব হয়নি প্যাট কামিন্সের। বেশ কিছুদিন মলদ্বীপে কাটিয়ে দেশে ফিরেছেন অজি তারকা। যদিও দেশে ফিরেও এখনও নিজেদের বাড়িতে উঠতে পারেননি কলকাতা নাইট রাইডার্সের তারকা পেসার। আপাতত সিডনিতে কোয়ারান্টাইনে রয়েছেন তিনি।

কোয়ারান্টাইনে থাকাকালীন কামিন্সকে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় দেখাচ্ছে। বিশেষ করে নিজের ইউটিউব চ্যানেলে খেলা সংক্রান্ত বেশ কিছু বিষয় নিয়ে নিজের মতামত জানাতে দেখা যাচ্ছে কেকেআর তারকাকে।

মঙ্গলবার ইউটিউবে এমনই একটি প্রশ্নোত্তার পর্বের ভিডিও পোস্ট করেন কামিন্স, যেখানে তাঁর কাছে জানতে চাওয়া হয় যে, তিনি নিজেদের পছন্দের টেস্ট একাদশে কোন তিন ব্যাটসম্যানকে রাখতে চাইবেন।

প্যাট কামিন্স কোনওরকম দ্বিধা না করে স্পষ্ট জানিয়ে দেন, তাঁর টেস্ট একাদশে অবশ্যই তিনি দেখতে চাইবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি, নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন ও অস্ট্রেলিয়া দলের সতীর্থ স্টিভ স্মিথকে।

কামিন্স বলেন, ‘সম্ভবত কেন উইলিয়ামসনকে তিন নম্বরে, স্টিভ স্মিথকে চার নম্বরে এবং বিরাট কোহলিকে ৫ নম্বরে রাখব। ব্যাটিং অর্ডার যাই হোক না কেন, এই তিন ব্যাটসম্যানকে আমি অবশ্যই আমার দলে দেখতে চাইব।’

বন্ধ করুন