বাংলা নিউজ > ময়দান > স্টাম্প মাইকে ব্রডকাস্টারদের তুলোধনা করেছিলেন কোহলি, তাই কি ভামিকার মুখ দেখানো হল টেলিভিশনে?
ভামিকার সঙ্গে কোহলি ও অনুষ্কা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ভামিকার সঙ্গে কোহলি ও অনুষ্কা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

স্টাম্প মাইকে ব্রডকাস্টারদের তুলোধনা করেছিলেন কোহলি, তাই কি ভামিকার মুখ দেখানো হল টেলিভিশনে?

  • কোন আক্কেলে ভামিকার মুখ দেখাল ব্রডকাস্টাররা! রেগে আগুন বিরাট অনুরাগীরা।

জন্মের পর থেকেই সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়া থেকে সযত্নে মেয়ে ভামিকাকে দূরে সরিয়ে রেখেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। যদিও কেপ টাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের তৃতীয় ম্যাচ চলাকালীন সেই গোপনীয়তা রক্ষা করা সম্ভব হল না তাঁদের পক্ষে। এক্ষেত্রে উত্সাহী কোনও নেটিজেন নয়, বরং সিরিজের ব্রডকাস্টাররাই সামনে নিয়ে আসে কোহলি ও অনুষ্কার কন্যাসন্তানের ছবি।

বিরাট ও অনুষ্কা মাঝে মধ্যেই মেয়ের সঙ্গে নিজেদের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যদিও কখনও মুখ দেখা যায়নি ভামিকার। এবার সরাসরি টেলিভিশনের পর্দায় ভেসে ওঠে অনুষ্কার কোলে থাকা ভামিকার মুখ।

বিরুষ্কার মেয়ের মুখ দেখতে পাওয়া নেটিজেনদের কাছে হাতে চাঁদ পাওয়ার মতোই বিবেচিত হয়। ফলে দাবানলের থেকেও দ্রুত গতিতে তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে কোহলি অনুরাগীরা ব্রডকাস্টারদের এমন কাজে মোটেও খুশি নন। বরং তাঁদের ক্ষোভ, কোহলির অনুরোধ সত্ত্বেও কোন আক্কেলে ক্যামেরা তাক করানো হল ভামিকার দিকে!

ব্রডকাস্টারদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেওয়া কিছু বার্তা।
ব্রডকাস্টারদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেওয়া কিছু বার্তা।

এই নিয়ে রীতিমতো তিরস্কার করা হচ্ছে সম্প্রচারকারী সংস্থাকে। অনেকেরই মত, এটা অত্যন্ত ঘৃণ্য কাজ হয়েছে। কোহলির অনুরোধকে সম্মান জানানো উচিত ছিল ব্রডকাস্টারদের। সোশ্যাল মিডিয়ায় একদিকে যেমন আগুনের মতো ছড়িয়ে পড়ছে ভামিকার ছবি, অন্যদিকে ক্ষোভ উগড়ে দেওয়াও চলছে ক্যামেরাম্যান ও সম্প্রচারকারী সংস্থার বিরুদ্ধে। সেই সঙ্গে নেটিজেনদের কাছে ভামিকার ছবি ডিলিট করা এবং শেয়ার না করার অনুরোধ করতেও দেখা যাচ্ছে অনেককে।

নিজেদের মধ্যেই ভামিকার ছবি ডিলিট করার অনুরোধ নেটিজেনদের।
নিজেদের মধ্যেই ভামিকার ছবি ডিলিট করার অনুরোধ নেটিজেনদের।

এক্ষেত্রে উঠে আসছে একটা প্রশ্ন। কেপ টাউনেই ডিআরএস বিতর্কে ব্রডকাস্টারদের বিরুদ্ধ ক্ষোভ উগড়ে দিয়েছিলেন বিরাট কোহলি। স্টাম্প মাইকে কোহলির সেই তিরস্কার হজম করতে না পেরেই কি টেলিভিশনে ভামিকার মুখ দেখিয়ে দেওয়া হল?

বন্ধ করুন