বাংলা নিউজ > ময়দান > ‘উড়ন্ত শিখের’ সম্মানে স্টেডিয়ামে সিনেমার 'মিলখা সিংয়ের' ছবি,বিতর্কের মুখে সাফাই

‘উড়ন্ত শিখের’ সম্মানে স্টেডিয়ামে সিনেমার 'মিলখা সিংয়ের' ছবি,বিতর্কের মুখে সাফাই

পরে বিজ্ঞাপন বোর্ড থেকে সিনেমার ‘মিলখা সিং’-এর ছবি সরিয়ে দেওয়া হয়েছে। (ছবি সৌজন্য টুইটার)

সিনেমার ‘মিলখা সিং’ তথা ফারহান আখতারের ছবি ব্যবহার করা হয়েছিল।

রানিং ট্র্যাকের পাশের বোর্ডে ‘মিলখা সিং’-এর ছবি। অথচ সেই ছবি বাস্তবের মিলখা সিংয়ের নয়, বরং সিনেমার ‘মিলখা সিং’ তথা ফারহান আখতারের। তা নিয়ে বিতর্ক তৈরি হয়। ওঠে সমালোচনার ঝড়। তারপরই তড়িঘড়ি সেই বিজ্ঞাপন বোর্ড থেকে সিনেমার ‘মিলখা সিং’-এর ছবি সরিয়ে দেওয়া হয়েছে। ঘটনাটি নয়ডার। 

গত শুক্রবার রাতে প্রয়াত হয়েছেন ‘উড়ন্ত শিখ’। রবিবার সকালে ‘হিন্দুস্তান টাইমস’-এর সাংবাদিক অনিশা দত্ত টুইটারে ছবি পোস্ট করে লেখেন, ‘নয়ডা স্টেডিয়ামের রানিং ট্র্যাকের পাশের যে বোর্ডগুলিতে সিনেমার মিলখা সিং তথা ফারহান আখতারের ছবি ব্যবহার করা হয়েছে, সেগুলি মিলখা সিংয়ের আসল ছবি দিয়ে পালটে দেওয়ার জন্য নয়ডার প্রশাসনের অনুরোধ জানাচ্ছি।’  ‘হিন্দুস্তান টাইমস’-এর সাংবাদিক পোস্ট করা ছবিতে সেই বোর্ডের ছবি দেখা ছিল। যাতে সিনেমার ‘মিলখা সিং’ তথা ফারহানকে দেখা গিয়েছে।

বিষয়টি সামনে আসতেই সমালোচনার ঝড় ওঠে। মিলখা সিংয়ের মতো একজন আইকনের ছবির ক্ষেত্রে কীভাবে এরকম ভুল করা যায়, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশাসনের ভূমিকারও সমালোচনা করতে থাকেন নেটিজেনরা। তারইমধ্যে বিকেলের দিকে নয়ডা কর্তৃপক্ষের সিইওয়ের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বলা হয়, ‘সেই ছবিগুলি অনেকদিন আগেই বসানো হয়েছিল। তা আজ সরিয়ে দেওয়া হয়েছে। নিয়ম মোতাবেক সেগুলি রং করা হবে।’ সঙ্গে ফাঁকা বোর্ডের ছবিও টুইট করা হয়। সেই ছবি দেখে স্পষ্ট যে সিনেমার ‘মিলখা সিং’ তথা ফারহানের ছবি ছিড়ে দেওয়া হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সলমনের অন্ধভক্ত, সুপারস্টারের বউ, সদ্য ফের মা হয়েছেন! চিনতে পারছেন এই সুন্দরীকে? সমকামী সম্পর্কে টানাপোড়েন, রায়গঞ্জে ছুরিকাহত তরুণী পাঁচতলা সাঁতরাগাছি স্টেশন, শালিমার হবে ঝকঝকে, বিরাট পরিকল্পনা! কবে শেষ হবে কাজ? ‘নিয়ম মেনেই এনেছি’, সৃজিত তাঁর ‘ছোট্ট মেয়ে’ উলুপিকে ঘরের কোথায় রেখেছেন USর রাস্তায় পুলিশের গাড়ির ধাক্কায় ভারতীয়ের মৃত্যুতে অভিযুক্তকে ছাড়! ভারত বলল.. ISL 2023 (Bengaluru vs Hyderabad) Live Updates: আমাকেও তৃণমূলের নেতারা কুপ্রস্তাব দেওয়ার চেষ্টা করেছে: বৈশাখী বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ার বাইক চালিয়ে খাবার পৌঁছে দেন, ভাইরাল জোমাটো ডেলিভারি বয়ের ছবি একাধিক বাংলার স্টেশন সংস্কার হতে চলেছে, বহু প্রকল্পের শিলান্যাস করবেন মোদী ইচ্ছা ছিল বিয়ের সময়ে মিষ্টি একটা হাসির! সেই স্বপ্নই কেড়ে নিল যুবকের প্রাণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.